বাংলা সিরিয়াল

এবারে মিঠাই কে হারাতে আসতে চলেছে নতুন জুটি, ‘ধ্রুবতারা’র অভিনেতা ইন্দ্রজিৎ বসু ও ‘পাণ্ডব গোয়েন্দা’ খ্যাত অভিনেত্রী অনুমিতা দত্ত

কিছুদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধ্রুবতারা এবং জি বাংলা ধারাবাহিক পান্ডব গোয়েন্দা। ধ্রুবতারা ধারাবাহিকে মুখ্য চরিত্রে আমরা অভিনেতা ইন্দ্রজিৎ বোস কে দেখতে পেয়েছি এবং পান্ডব গোয়েন্দা ধারাবাহিকে অভিনেত্রী অনুমিতাকে আমরা বাচ্চুর চরিত্রে দেখতে পেয়েছি। বেশ কয়েকদিন ধরেই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে তবে এখনো এই দুই মুখ্য চরিত্রকে টিভির পর্দায় দেখা যায়নি যা নিয়ে ভক্তদের মনে নানা প্রশ্ন উঠেছে।

তবে আবারও টেলিভিশনে ছোট পর্দায় ফিরতে চলেছেন এই দুই অভিনেতা নতুন ধারাবাহিক সাথীর এর হাত ধরে দুজনেই আমার টেলিভিশনের পর্দায় ফিরছেন। এই নতুন ধারাবাহিকে ওম এবং সুমেধার চরিত্রে দেখা যাবে দুজনকে। দুজনকে নতুন চরিত্রে দেখার জন্য অপেক্ষা করে আছেন দর্শকেরা। চলতি সপ্তাহের সোমবার থেকেই শুরু হতে চলেছে এই নতুন ধারাবাহিক।

ধারাবাহিকে ওম এবং সুমেধার মা-বাবা বিজনেস পার্টনার। সেখান থেকেই দুজনের বন্ধুত্ব। তবে রেষারেষির চক্করে পড়ে ওম এর বাবা-মা সুমেধার মা-বাবা কে খুন করে কিন্তু ভাগ্যের জোরে সুমেধা বেচেঁ যায়। প্রেম এবং প্রতিশোধের গল্প নিয়েই এগোবে এই ধারাবাহিক। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে কি হতে চলেছে ধারাবাহিকে। কেমন হবে এই নতুন জুটি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button