বলিউড

‘সাপে ‘বর’ হয়’! ভাইজান সলমন খানের সর্পাঘাতকে মজা করে মীর জানালেন ‘এবার বিয়ে হবে অভিনেতা সলমন খানের’! হাসির রোল নেটদুনিয়ায়

গতকাল নিজের পানভেলের ফার্ম হাউসে সাপের কামড় খেয়ে ছিলেন বলিউড অভিনেতা সলমন খান।যদিও সাপটি নির্বিষ ছিল তবে তড়িঘড়ি অভিনেতাকে নিয়ে যাওয়া হয়েছিল মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে। এরপর তার অবস্থা স্থিতিশীল হলে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

গোটা বিষয়টি নিয়ে এখনও আতঙ্কিত হয়ে রয়েছেন দেশব্যাপী অভিনেতার অনুগামীরা।তবে এবার সেটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজা করে হাসির রোল ফেলে দিলেন অভিনেতা মীর আফসার আলী। এদিন এক ফেসবুক পোস্টের মাধ্যমে মীর জানিয়েছেন নিয়েছেন ‘সাপে’ বর হয়। তাই তিনি মনে করছেন এবার হয়তো বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর অর্থাৎ ভাইজান সলমন খানের বিয়ে হতে চলেছে।

বলাই বাহুল্য একটি বাংলা প্রবাদকে ঘুরিয়ে পোস্ট করে বেশ বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন অভিনেতা। পাশাপাশি অনেককেই সেই পোস্টে গিয়ে মজার ছলে কমেন্ট করতে দেখা গেছে। অনেকেই জানিয়েছেন এবার হয়তো সাপটিকে রাস্তার ফুটপাতে দেখতে পেলে সলমন খান তাকে দেখে নেবেন।

প্রসঙ্গত বলিউড অভিনেতা সলমন খানের বিবাহ নিয়ে নেটিজেনদের মধ্যে বরাবরই আগ্রহ রয়েছে। সেই উৎসাহকে উস্কে দিয়ে এদিন মীর জানিয়েছেন হয়তো এবার বিয়ের আসরে বলিউডের জনপ্রিয় অভিনেতাকে বতে দেখতে পাবেন অনুগামীরা। বলাই বাহুল্য তার হাস্যরসে মুগ্ধ হয়েছে নেটদুনিয়া।

Back to top button