বাংলা সিরিয়াল

প্রেমিক স্বর্ণেন্দুর সঙ্গে আবারো ঘনিষ্ঠ ফটো সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন অভিনেত্রী শ্রুতি দাস! লাল শাড়িতে শ্রুতিকে দেখে মুগ্ধ অনুগামীরা

জি বাংলার ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মাধ্যমে টলিউডে সফলভাবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রুতি দাস। এর পর স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে তাকে কাজ করতে দেখেছিলেন অনুগামীরা। সেখানে টলিউডের সিনিয়র অভিনেতা অভিনেত্রীদের পাশে পাল্লা দিয়ে অভিনয় করে অসাধারণ প্রশংসা কুড়িয়েছিলেন শ্রুতি।

তবে তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অবশ্য ব্যক্তিগত জীবনের কারনে মাঝে মধ্যেই বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছে এই অভিনেত্রীকে। তবে অভিনেত্রী যে সে সমস্ত সমালোচনায় বিশেষ পাত্তা দেন না তা আরো একবার প্রমাণ করে দিয়ে নেট দুনিয়ায় শ্রুতিকে প্রেমিক পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে ঘনিষ্ঠ ফটো ভাগ করে নিতে দেখতে পেলেন অনুগামীরা।

এদের লাল শাড়ি, কালো ব্লাউজ, খোলা চুল এবং লাল টিপে অভিনেত্রীকে যে মোহময়ী লাগছিল তা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন অনুগামীরা। অভিনেত্রীকে একা কোথাও আবার প্রেমিকের সঙ্গে দেখতে পাওয়া গিয়েছে ফটোতে। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী লিখেছেন এর ‘লাল ইশক’।

প্রসঙ্গত কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বসার কথা চলছিল অভিনেত্রীর। কিন্তু দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে আপাতত তার বিয়ের পরিস্থিতি পিছিয়ে গিয়েছে করোনা আবহের কারণে। তবে তা বলে অবশ্য শ্রুতি এবং স্বর্ণেন্দুর প্রেমে কোন ভাঁটা পড়েনি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button