টলিউড

‘তোমার প্রেমে পড়লাম, ব্যাস বাকিটা ইতিহাস হয়ে গেল’! নুসরতের টকশোতে এবার অতিথি হিসেবে হাজির হলেন যশ দাশগুপ্ত! তুমুল ভাইরাল প্রোমো

সম্প্রতি অভিনয় এবং রাজনীতির পাশাপাশি একটি টক শোয়ের সঞ্চালিকা হিসেবে জার্নি শুরু করেছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। ইতি মধ্যেই সেখানে অতিথি হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছে মদন মিত্র, ঋতাভরী চক্রবর্তী থেকে শুরু করে জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্তকে। তবে এবার সকলকে চমকে দিয়ে অতিথি তালিকায় উঠে এলো টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের নাম। আগামী এপিসোডে নুসরত এর সঞ্চালনায় অভিনেতা যশ দাশগুপ্তকে দিতে দেখা যাবে বিভিন্ন প্রশ্নের উত্তর।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া প্রোমোতে দেখা গিয়েছে অতিথি হিসেবে উপস্থিত যশ দাশগুপ্তকে ‘নিজের একমাত্র পছন্দ’ বলে দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। এর পর নিজেদের সম্পর্ক নিয়ে আলোচনা করতে দেখা গেছে তাদেরকে।

কথা প্রসঙ্গে যশ জানিয়েছেন তিনি মনে করেন দুজন মানুষের সম্পর্কে তখনই ঝামেলা শুরু হয় যখন সেই সম্পর্কে তৃতীয় কোন ব্যক্তি প্রবেশ করেন।তবে এরপর অভিনেত্রীকে নিজেদের সম্পর্ক নিয়ে ভালো কথা বলার অনুরোধ করতে দেখা গিয়েছে যশকে। তবে মজার ছলে অভিনেতা উত্তর দিয়েছেন লোকেরা তাদের সম্পর্ক নিয়ে ভালো কথা বলেন না, তাই তিনি কীভাবে বলবেন।

বলাই বাহুল্য এত বিতর্কের পরও দুজন যে একসঙ্গে এই টকশোতে উপস্থিত হওয়ার জন্য সম্মত হয়েছেন তা বেশ অবাক করেছে অনুগামীদের।

Back to top button