বলিউড

বড়োলোক হয়েও লক্ষ টাকার হিল জুতো পরে নিজেকে সামলাতে পারলেন না! হাই হিল পরে বেসামাল মালাইকা আরোরা, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই ট্রোলের শিকার বলিউড তারকা

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা প্রায়শই খবরের শিরোনামে উঠে আসেন। তার পারফরম্যান্স থেকে শুরু করে নাচ, ফিটনেস এবং ফ্যাশন সেন্স সবকিছু নিয়েই মালাইকা অরোরা আলোচনার বিষয়। ৪৮ বছর বয়সেও কিন্তু তিনি তার রূপ দিয়ে ভক্তদের মন জয় করে চলেছেন। মডেল অভিনেত্রী মালাইকার ফিটনেস সকলেরই নজর কাড়ে। তাকে সব ধরণের পোশাকেই খুব সুন্দর দেখায়। মাঝেমধ্যে মালাইকা তার ফ্যাশন সেন্সের কারণে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন।

অনেক সময় তাকে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের অশালীন মন্তব্যের সম্মুখীন হতে হয়। মালাইকা অরোরা প্রায়ই তার চালচলন এবং কখনও কখনও তার চেহারার জন্য ট্রোল হয়ে থাকেন। সম্প্রতি, মালাইকা অরোরার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যার কারণে মালাইকা আরোরা আবারও মানুষের কাছে রসিকতার পাত্র হয়ে উঠেছেন।

মালাইকা অরোরা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রতিদিন মালাইকা অরোরার কিছু ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে থাকেন, যা কখনো কখনো ভক্তদের বিনোদনের মাধ্যম হয়ে ওঠে। সম্প্রতি, মালাইকা অরোরার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে, যাতে মালাইকা অরোরা একটি খুব সুন্দর পোশাক পরেছেন। ভিডিওতে দেখা যায় দুর্ঘটনার শিকার হওয়া থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন মালাইকা।

একটি পার্টিতে অভিনেত্রীকে লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড গুচ্চি র পোশাকে দেখা গিয়েছে। কিন্তু গাড়ি থেকে নামার সময় হয় বিপত্তি। হাই হিল পরে নিজের ব্যালান্স রাখতে না পেরে আর একটু হলেই হোচট খাচ্ছিলেন তিনি। পাশে থাকা তার বডিগার্ড সঙ্গে সঙ্গে তাকে ধরে ফেলেন। আর এই মুহূর্ত ধরা পড়ে পাপারাজ্জিদের ক্যামেরায়, আর ভিডিওটি পোস্ট হতেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে।

এরপরই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাকে নিয়ে ট্রোল করা শুরু করে। কেউ লিখেছেন ‘বুড়ো বয়সে হিল পরলে এমন হবে’ আবার কেউ লিখেছেন ‘লাখ টাকার গুচ্চি পড়েছেন ঠিকই তবুও নিজের জুটি সামলাতে পারছেন না’। তবে নেগেটিভ কমেন্ট এর পাশাপাশি মালাইকার ভক্তরা প্রতিবাদ জানিয়েছে সেই সমস্ত কমেন্টের বিরুদ্ধে। ঐদিন ক্রিসমাস উপলক্ষ্যে পার্টিতে যাচ্ছিলেন তিনি। এর আগে ক্রিসমাস এর কেনাকাটার সময় ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছেন তিনি।

Back to top button