টলিউড

‘ভাগ্যিস সাপটা নিরীহ ছিল, নইলে সলমন ‘এক ছোবলে ছবি’ হয়ে যেত’! ভাইজানের উদ্দেশ্যে এন কে সলিলের খোলা চিঠি ঘিরে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়

টলিউডের একজন সুপরিচিত চিত্রনাট্যকার এবং সংলাপ রচয়িতা হলেন এন কে সলিল ওরফে সলিল কুমার নস্কর। নিজেকে তিনি বলিউডের ভাইজান ওরফে অভিনেতা সলমন খানের বড় ভক্ত হিসেবে পরিচয় দিয়ে থাকেন। তবে এবার সলমনের উদ্দেশ্যে তার লেখা খোলা চিঠি ঘিরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হল সলমন ভক্তদের মধ্যে।

প্রসঙ্গত সম্প্রতি পানভেলের ফার্ম হাউসে সাপের কামড় খেয়েছেন বলিউড অভিনেতা সলমন খান। তড়িঘড়ি তাকে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা জানান সাপটি নির্বিষ ছিল। এবার সেই ঘটনাটিকে কেন্দ্র করে এন কে সলিল একটি খোলা চিঠিতে লিখেছেন যে পর্দার বাইরে পশুপাখিদের সঙ্গে পাঙ্গা নেওয়া উচিত নয়। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন সাপটি যদি বিষাক্ত হত তাহলে বলিউডের ভাইজান এক ছোবলে ছবি হয়ে যেতেন।

বলাই বাহুল্য সলমনের উদ্দেশ্যে লেখা খোলা চিঠিতে নিজের অন্যতম জনপ্রিয় ডায়লগটি ব্যবহার করেছেন টলিউডের এই জনপ্রিয় চিত্রনাট্যকার। তবে সলমন ভক্তদের মধ্যে তা নিয়ে বেশ ক্ষোভের সৃষ্টি হয়েছে। তবে এন কে সলিল অবশ্য নিজের চিঠির মাধ্যমে জানিয়েছেন সলমনের খারাপ কিছু হয়ে গেলে তিনি অত্যন্ত দুঃখ পেতেন এবং তিনি গর্বিত যে সাপটি নিরীহ ছিল। পাশাপাশি বলিউডের ভাইজানকে সাবধানে থাকারও উপদেশ দিতে দেখা গিয়েছে টলিউড চিত্রনাট্যকারকে।

Back to top button