বাংলা সিরিয়াল

এশিয়া বুক অফ রেকর্ড খ্যাত শ্রীহান সামন্ত মাত্র ৫ বছর বয়সেই অসাধারণ হারমোনিকা বাজিয়ে মঞ্চ জমালো দাদাগিরির! সাথে সৌরভ সৌরভ গাঙ্গুলীর উদ্দাম নাচ, তুমুল ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম একটি হলো দাদাগিরি। সপ্তাহের শেষ দুদিন শনি ও রবিবার ঠিক রাত ৯:৩০ তে টিভির পর্দায় সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী এই শো নিয়ে হাজির হন। আর ৮-৮০ সকলেরই এই শো ভীষণ প্রিয়। আর যেখানে সঞ্চালনের ভূমিকায় স্বয়ং মহারাজা সেই শো যে সবসময় সুপারহিট তা আর বলার অপেক্ষা রাখে না। গতকাল ছিল দাদাগিরির মঞ্চে বড়দিন উপলক্ষে বিশেষ পর্ব। এই পর্বে উপস্থিত ছিল খুদে খুদে ৬ জন প্রতিযোগী। তাদের নিয়েই হাসি মজায় কেটেছে এইদিন।

আর ঐদিন খুদে দের নানান রকম প্রশ্নে নাজেহাল হতে হয় মহারাজকে। ওইদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিল এর খুদে দেব ভক্ত। যার ইচ্ছে সে বড় হয়ে দেবকে বিয়ে করতে চায়। আর এই কথা শুনে তো রীতিমতন সকলেই অবাক। ওই খুদের মুখে এই কথা শুনে রীতিমতো কাচু মাচু মুখ করে দাদা জিজ্ঞাস করেন ‘তাহলে আমার কি হবে?’ আর মুহূর্তের মধ্যে সেই খুদের জবাব, ‘তোমাকে দেবের বউ বিয়ে করবে’ ছোট্ট ওই খুদের মুখে এই কথা শুনে চমকে ওঠে দাদা। উপস্থিত সকলেই হেসে লুটোপুটি খায় খুদের মুখে এই কথা শুনে।

এছাড়াও ওইদিন মঞ্চে উপস্থিত খুদেদের মধ্যে একজন খুদে হারমোনিকা বাজিয়ে সকলকে মুগ্ধ করে দেয়। ছোট্ট ওই খুদের নাম শ্রীহান সামন্ত। অমর সঙ্গী সিনেমার গান হারমোনিকা বাজিয়ে ওইদিন সকলকে তাক লাগিয়ে দেয় সে। মহারাজা জানান শ্রীহান ইয়াংগেস্ট হারমোনিকা প্লেয়ার হিসাবে ইন্ডিয়া বুক অফ রেকর্ড আর এশিয়া বুক অফ রেকর্ডে নিজের নাম তুলেছে।

Back to top button