টলিউড

এই বয়সে এতটা ইংরেজিতে দক্ষ ইউভান দেখে হতবাক নেটিজেনরা! বছর শেষে পড়াশোনায় মনোযোগ দিল খুদে তারকা ইউভান, ভাইরাল ভিডিও

বর্তমানে টলিউডের জনপ্রিয় স্টার কিড হলো ইউভান চক্রবর্তী। জন্মের দিন থেকেই সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে থাকে এই খুদে। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী তাদের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে মাঝে মধ্যেই ইউভানের বিভিন্ন রকম দুষ্টু মিষ্টি মুহূর্ত সকলের সামনে তুলে ধরে। যার জন্য ইউভানের ফ্যান ফলোয়িং সংখ্যাও নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে একাধিক ফ্যান পেজ রয়েছে। মোট কথা ইউভান চক্রবর্তী হলো সকলের নয়নের মণি।

সম্প্রতি ইউভানের আরও একটি মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কিছুদিন আগেই বড়দিনের উৎসব উপলক্ষে ছোট্ট সান্তা সেজে সকলের সামনে এসেছিল ইউভান। এবারে ছুটি কাটিয়ে পড়াশোনায় মন দিয়েছে ইউভান। সম্প্রতি সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন শুভশ্রী গাঙ্গুলী। ভিডিওতে ইউভানকে মন দিয়ে পড়াশোনা করতে দেখা গিয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ইংরেজি আলফাবেট বই নিয়ে নাড়াচাড়া করছে ছোট্ট ইউভান। পাশ থেকে মাম্মা শুভশ্রীর যেই ফলের নাম বলছে ঠিক সেই ফলের ছবি দেখিয়ে দিচ্ছে ওই একরত্তি খুদে। ভিডিওতে পাপায়া কিউই সমস্ত ফলই দেখিয়ে দিচ্ছে সে। ইউভান এখন সবকিছুই চেনে সেটা বোঝাই যাচ্ছে এবং এই ভিডিওতে স্পষ্ট যে ধীরে ধীরে সমস্ত কিছুই চিনতে শিখছে এই খুদে তারকা।

Back to top button