বলিউড

খুব শীঘ্রই রামায়ণের প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে সিনেমা সীতার ভূমিকায় দেখা মিলবে জনপ্রিয় এই দক্ষিণী অভিনেত্রীর

রামায়ণ নিয়ে ছবি তৈরীর গল্প অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। শোনা গিয়েছিল রামায়ণের সীতা চরিত্রে দেখা মিলবে বলিউডের বেবো কারিনা কাপুর খানের। কিন্তু বেবোর মাত্রাধিক পারিশ্রমের জন্য নানা রকম তর্ক বিতর্ক সৃষ্টি হয়েছে। তাই এবারে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যাবে সীতার চরিত্রে। সম্প্রতি কিছুদিন আগে সাউথের প্রযোজক আল্লু অরবিন্দ ঘোষনা করেছেন রামায়ণ প্রেক্ষাপটে ছবি তৈরি হতে চলেছে। আর এরপর এই ছবির কাস্টিং নিয়ে একাধিক জল্পনা শুরু হয়েছে।

জানা গিয়েছে, সামান্থা রুথ প্রভু, রশ্মিকা মান্দানাদের পর এবার বলিউডে পা রাখতে চলেছেন সাউথের আর এক নামী অভিনেত্রী। আর তিনি হলেন সাই পল্লবী। এতদিন ধরে আমরা জনপ্রিয় এই অভিনেত্রীকে মালায়ালাম, তেলেগু, তামিল ইত্যাদি ছবিতে কাজ করতে দেখতে পেয়েছি। এবারে রামায়ণ এর হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী। শোনা গিয়েছে সীতার চরিত্রে অভিনয় করার জন্য তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। কিন্তু এখনও নিশ্চিত ভাবে কিছুই বলা যাচ্ছে না। বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন এবং সাউথের দুই সুপারস্টার রাম চরণ ও প্রভাসের কাছেও নাকি এই ছবির প্রস্তাব রেখেছেন প্রযোজক।

শুধু এই চার তারকাই নন, আল্লু অরবিন্দের বিগ বাজেট ‘রামায়ণ’এ বলিউড ও সাউথের একাধিক তারকা থাকতে চলেছেন। মহেশ বাবু থেকে শুরু করে রণবীর কাপুর হয়ে দীপিকা পাড়ুকোন- দুই ইন্ডাস্ট্রির একাধিক তারকার নাম মূল চরিত্রের জন্য প্রস্তাব করা হয়েছে বলে জানা গিয়েছে। যদিও ছবির চিত্রনাট্যের কাজ এখনও শেষ হয়নি। আগামী বছর সেপ্টেম্বর মাস থেকে শ্যুটিং শুরু হতে পারে

Back to top button