বাংলা সিরিয়াল

‘ডাক্তার এবার গুড্ডির প্রেমে পড়বে, আর অনুজের হিংসা হবে’! ‘গুড্ডি’ নিয়ে আগাম ভবিষ্যতবাণী করে দিলেন দর্শকরা, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

বেশ কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘গুড্ডি’র সম্প্রচার এবং প্রথম থেকেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। কারণ দর্শকরা দাবি করেছিলেন অন্যরকম গল্প তারা দেখতে পাচ্ছেন এই ধারাবাহিকের মাধ্যমে। প্রথম দিকে এই ধারাবাহিকের নির্মাতারা নারীর ক্ষমতায়নের গল্প প্রচার করলেও এরপর একঘেয়ে পরকীয়ার গল্প দেখানো হচ্ছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছে অনুগামীদের।

তবে এবার ধারাবাহিকের মাধ্যমে নতুন দৃশ্য দেখাতেই ভবিষ্যতে কি হবে তা অনুমান করে নিতে দেখা গেল অনুগামীদের একটি বড় অংশকে। প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকে আগমন ঘটেছে, ডাক্তার চরিত্রটির এবং এর সঙ্গে ধারাবাহিকের নায়িকার সম্পর্ক দেখতে পাওয়া যাবে এমনটাই মনে করছেন দর্শকদের একটি বড় অংশ। পাশাপাশি এটি দেখার পর ধারাবাহিকের নায়ক অনুজ ঈর্ষান্বিত হয়ে পড়ে আবারো ফিরে আসবে গুড্ডির কাছে, এমনটাই মনে করছেন ভক্তরা।

কারণ হিসেবে তারা জানিয়েছেন এর আগেও একাধিক ধারাবাহিকে এমনটাই হতে দেখা দিয়েছে। তবে শেষ পর্যন্ত ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র শিরিনের সঙ্গে ডাক্তারের মিল হতে দেখতে পাওয়া যাবে এমনটাও অনুমান করছেন তারা। সব মিলিয়ে এই মুহূর্তে নতুন গল্পের মাধ্যমে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ফেলে দিয়েছে স্টার জলসার গুড্ডি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh