বাংলা সিরিয়াল

‘কোন গ্রামের মেয়ে এমন বিনুনী বেঁধে ছাতা হাতে চাকরি খুঁজতে যায় শহরে?’! ‘বাংলা মিডিয়ামে’র নতুন দৃশ্য দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি স্টার জলসা পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক বাংলা মিডিয়ামের সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে কৃষ্ণকলি ধারাবাহিক অভিনেত্রী তিয়াশা রায়কে। তবে ইতিমধ্যেই ধারাবাহিকটি নতুন ধরনের গল্পের জন্য দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হলেও ধারাবাহিকের সাম্প্রতিকতম দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে বাংলা মিডিয়ামে পড়া একজন শিক্ষিকার সংগ্রামের গল্প উঠে আসবে, এ কথা আগেই জানতে পেরেছিলেন দর্শকরা। তবে গ্রামের মেয়ে হয়ে ধারাবাহিকের নায়িকাকে শহরে চাকরি খুঁজতে আসতে দেখতে পেয়েছেন ধারাবাহিকের ভক্তরা।

তবে সেই দৃশ্য নিয়ে আপত্তি উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কারণ দেখা গিয়েছে ধারাবাহিক নায়িকা শাড়ি পরে দুদিকে বিনুনী বেঁধে, কোমর সমান একটি কালো ছাতা হাতে শহরে হাজির হয়েছে চাকরি খুঁজতে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে আপত্তি জানিয়েছেন দর্শকদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন গ্রামের মেয়ে হলেই তাকে এইভাবে উপস্থাপন করতে হবে, এই দৃশ্যের কোন মানে নেই।

পাশাপাশি ধারাবাহিকটি নায়িকাকে গ্রামের মেয়ে হিসেবে প্রমাণ করার জন্য বেশ কিছু চিরাচরিত দৃশ্য অবলম্বন করা হয়েছে, এমন অভিযোগও করতে দেখা গিয়েছে বাংলা মিডিয়াম ধারাবাহিকের দর্শকদের। সব মিলিয়ে সম্প্রচার শুরু হওয়ার অল্প দিনের মধ্যেই বিতর্কে জড়িয়েছে ধারাবাহিকটি।

Back to top button