বাংলা সিরিয়াল

‘বিয়ের ছবি না, এটা নাটকের ছবি’! ‘বাংলা মিডিয়ামের নতুন প্রোমোতে এবার ইন্দিরার গোপন ক্ষতর কথা উঠে এলো, প্রোমো ভাইরাল নেটদুনিয়ায়

দীর্ঘদিন পরে নতুন ধারাবাহিকের মাধ্যমে আবারো ছোট পর্দার নায়িকা হিসেবে ফিরে আসতে দেখা দিয়েছে কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী তিয়াশা রায়কে। ইতিমধ্যেই তার নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম মন জয় করে নিয়েছে দর্শকদের, অন্যরকম গল্পের কারণে।

ধারাবাহিকটি একেবারেই আলাদা এমন কথাও বলতে শোনা গিয়েছে ধারাবাহিকের দর্শকদের একটি বড় অংশকে। তাই প্রত্যাশিতভাবেই ধারাবাহিকের নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই এবার তা তুমুল ভাইরাল হতে দেখা গেল অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের দর্শকরা জানতে পেরেছেন কোন গোপন কথা লুকানো আছে ধারাবাহিকের নায়িকা ইন্দিরার জীবনে।

কারণ ইতিমধ্যেই একটা ফটো পেতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়কের হাতে, যেখানে বিয়ের মন্ডপে কনে হিসেবে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকাকে। যা দেখার পর দর্শকদের একটি বড় মনে করছেন হয়তো এর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল ধারাবাহিকের নায়িকা ইন্দিরা।

তবে ইন্দিরাকে অবশ্য বলতে শোনা গিয়েছে এটি একটি নাটক এবং নাটকের শেষ দৃশ্য এখনো বাকি আছে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর দর্শকদের একটি বড় অংশ মনে করছেন নানান রকম চমক দেখতে পাওয়া যাবে এই ধারাবাহিকের মাধ্যমে। ফলস্বরূপ ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমবর্ধমান হবে এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button