টলিউড

রোশন সিং এর কাছে প্রতি মাসে ৭ লক্ষ টাকা দাবি করেছেন সুপারস্টার শ্রাবন্তী? শ্রাবন্তীকে ডিভোর্স দিতে গিয়ে ভিখারির দশা ৩ নম্বর স্বামীর! খোরপোষের অংক দেখে কপালে হাত উঠবে আপনারও

টলিউডের অন্যতম সুন্দরী এবং চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত কয়েক বছর ধরে তিনি সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছেন। একাধিকবার বিয়ে বিচ্ছেদ ইত্যাদির কারণে তাকে নিয়ে প্রায় সমালোচনা হয়ে থাকে। ট্রোল যেন বর্তমানে শ্রাবন্তীর জীবনের একটা অংশ হয়ে দাঁড়িয়েছে।

তবে আবার একবার নিজের ব্যক্তিগত জীবনের জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চা শিরোনামে উঠে এলেন শ্রাবন্তী। আমারা প্রত্যেকেই জানি শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার তৃতীয় স্বামী রোশন সিং এর মধ্যে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। তারা গত দু’বছর ধরে একে অপরের থেকে আলাদা রয়েছে। এখনো তাদের বিচ্ছেদের মামলা শেষ হয়নি।

তবে বর্তমানে ডিভোর্সের পর শ্রাবন্তী নিজের প্রাক্তন স্বামীর থেকে যে খোরপোষ চেয়েছে তা নিয়ে আবার দুজনের মধ্যে দ্বন্দ্ব লেগেছে। প্রেম, নিয়ে, বিচ্ছেদ এগুলি বর্তমানে শ্রাবন্তীর জীবনে অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। পরপর তিনবার বিয়ে করে বিবাহ বিচ্ছেদের দিকে গড়িয়েছে তার সেই সম্পর্ক।

শ্রাবন্তির বৈবাহিক জীবন সুখের নয় বলেই দাবি একাংশ দর্শকের। ২০১৯ সালে তৃতীয়বারের জন্য রোশন সিং এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন শ্রাবন্তী। কিন্তু ২০২০ আসতে না আসতেই সেই সম্পর্ক বিচ্ছেদের দিকে এসে দাঁড়ায়। বর্তমানে সেই নিয়ে চলছে মামলা।

সম্প্রতি তার প্রাক্তন স্বামী শ্রাবন্তীর বিরুদ্ধে এক বড় রকমের অভিযোগ এনেছে। রোশন সিং জানিয়েছে শ্রাবন্তী তার বিরুদ্ধে মিথ্যে মামলা এনেছে। এছাড়াও শ্রাবন্তী বিচ্ছেদের পর প্রতি মাসে যেই খোরপোষ চাইছে তা নিয়েও কপালে হাত রোশন এর। শ্রাবন্তী নাকি প্রতি মাসে রোশন সিং এর কাছে ৭ লক্ষ টাকা দাবি করেছে।

যেখানে শ্রাবন্তী নিজেই কোটি কোটি টাকা উপার্জন করে। এদিকে ডিভোর্সের মামলা করার সময় শ্রাবন্তী তার আয়-ব্যয়ের যে খতিয়ান নথি তুলে ধরেন তাতে নাকি অনেক অসংগতি পাওয়া গেছে। সেই মর্মেই এবার প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধেই পাল্টা মামলা দায়ের করলেন রোশন।

Back to top button