বলিউড

ইয়া বিশাল আকৃতি পেশীবহুল শরীর তার মধ্যে পুঁচকে মাথা, শাহরুখ খানের ছবি পাঠানের ভিএফএক্স-এর অবস্থা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে নেট পাড়া

নতুন বছরের চলতি মাসে ২৩শে জানুয়ারি মুক্তি পেল শাহরুখ খান অভিনীত সিনেমা ‘পাঠান’। ছবি নিয়ে দর্শকের উত্তেজনা ছিল চরমে। দীর্ঘ ৪ বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়ে বড় পর্দায় কামব্যাক করছেন শাহরুখ। তারপরেও সিনেমার রিভিউ আসছে ভালো খারাপ মিশিয়ে। এরই মধ্যে পাঠান সিনেমার শাহরুখের একটি ছবিকে নিয়ে টুইটারে শুরু হলো চরম ট্রোলিং। কিং খানের ছবিতে ভিএফএক্সের এমন অবস্থা সত্যিই হাসির পাত্র হয়ে উঠেছে মানুষের কাছে।

বেশিরভাগ প্রেক্ষাগৃহে হাউসফুল শো হওয়ার পরেও হাসির পাত্র হতে হল কিং খানকে। দীর্ঘ প্রতীক্ষার পর বাদশাকে দেখতে পেয়েও সোশ্যাল মিডিয়ার মানুষেরা নিজেদের হাসি চাপতে পারছেন না। কারণ এমন একটি ছবি ভাইরাল হয়েছে যা দেখলে হাসি পাবে আপনারও। সেই ছবিতে দেখা যাচ্ছে শাহরুখের শরীর পেশীবহুল। বিশাল বড় আকৃতির। এর মধ্যে তাঁর পরনে একটি শুরু স্ট্রাপের গেঞ্জি।

তবে শরীরের বৈষম্য দেখে হেসেছেন মানুষ। কারণ অতো বিশাল আকৃতির শরীরের মধ্যে মাথা রাখার একদম ছোট। আর অসঙ্গতি ঠিক এতটাই মাত্রায় যা খুব স্বাভাবিকভাবেই চোখে পড়বে মানুষের। এত বড় একটা ভুল আর সেই সুযোগ ছেড়ে দেবেন নেটিজেনরা এমনটা তো হতে পারে না। অনেকেই মন্তব্য করেছেন ভিএফএক্স- এর একটা সীমা থাকে। অনেকেই আবার কিং খানের সেই হাস্যকর ছবির সাথে আরও একটি হাস্যকর ছবিকে কোলাজ করে পোস্ট করেছেন। যার ফলে ছবিটি দেখলেই হাসি পেতে বাধ্য।

যদিও যেই ছবিটি ভাইরাল হয়েছে সেটা সিনেমার নাকি এডিটের মাধ্যমে কোন কারুকার্য করা হয়েছে তা এখনো জানতে পারা যায়নি। প্রসঙ্গত, পাঠান ছবিটি নিয়ে বেশ কিছু বিক্ষোভ দেখা দিয়েছে। বিশ্ব হিন্দু পরিষদের তরফে ইন্দরে বিক্ষোভের সঙ্গেই উঠেছে জয় শ্রীরাম ধ্বনি আর সাথেই হনুমান চালিশার পাঠ।

বাতিল হয়েছে সকাল সাতটার শো। গোয়ালিয়রে বজরং দল সহ অন‍্যান‍্য হিন্দু সংগঠনগুলি মাল্টিপ্লেক্সগুলির সামনে ধর্নায় বসেছে। পটনায় একদল ছাত্রের বিরুদ্ধে উঠেছে পাঠানের পোস্টার পোড়ানোর অভিযোগ। মধ‍্যপ্রদেশেও বিক্ষোভের জেরে দর্শক সিনেমা হলে পৌঁছাতেই পারেনি বলে জানা যাচ্ছে। পরিস্থিতি সামাল দিতে বসানো হয়েছে পুলিশি পাহারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh