বাংলা সিরিয়াল

মূল কাহিনীতে মিশকাকে মেরে ফেলেছিল দীপা! তবে কী বাংলার রিমেকেও একই ঘটনা দেখানো হবে? যদিও এই গল্প মোটেই পছন্দ করেছেন না দর্শক মহল

টিআরপি তালিকায় যেই ধারাবাহিকই থাকুক না কেন, এমন একটা সময় আসবেই যখন সিরিয়ালের কাহিনী দর্শকদের অপছন্দ হলেই সেই ধারাবাহিক সঙ্গে সঙ্গে নেমে আসবে টিআরপি তালিকার নিচে, যার একটি বিশেষ উদাহরণ হল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি যেমন এখন সবসময়ই এক নম্বরে। তবে কতদিন তার থাকবে তা নিয়ে সন্দেহ আছে দর্শকদের।

দুজন মিষ্টি চরিত্র সূর্য আর দীপার মিষ্টি প্রেমের গল্পই ছিল ‘অনুরাগের ছোঁয়া’-র কাহিনী। তবে যবে থেকে এই গল্পে মিশকা’র চরিত্র আগত হয়েছে তবে থেকেই গল্পে এসেছে নানারকম টুইস্ট। ত্রিকোণ প্রেমের গল্প প্রায় সব ধারাবাহিকেই দেখা যায়, তবে এই ধারাবাহিকের ত্রিকোণ প্রেম একটু ভিন্ন ধরনের। মিশকার সূর্যকে পছন্দ হলেও সূর্য মিশকাকে একজন ভালো বন্ধু ছাড়া আর কোনোভাবেই দেখে না। কিন্তু মিশকা সূর্যকে দীপার নামে এত ভুল বুঝিয়েছে যে সূর্য তার সন্তানদেরও মেনে নিতে চায় না।

তাদের যমজ সন্তান আলাদা আলাদা থাকতে শুরু করে, কখনো থাকে মা দীপার সাথে আর কখনো বাবা সূর্য-র সাথে। তাই দর্শকরা সকলেই চায় মিশকার সব ষড়যন্ত্র যেন শেষমেশ ধরা পরে, আর সব সত্যি সামনে আসে সূর্য-র। তবে ‘অনুরাগের ছোঁয়া’-র মূল তামিল ধারাবাহিক ‘কার্তিকা দীপম’ এর অন্তিম পর্বের গল্প, যেখানে দেখা গেছে দীপা যাকে মিশকা ওষুধ খাইয়ে অসুস্থ করে রেখেছিল, সে সুস্থ হয়ে গিয়ে মিশকাকে গুলি করে মেরে আবারও অসুস্থ হয়ে পড়ে।

দর্শকদের ধারাবাহিকের এই পরিণতি একদমই পছন্দ হয়নি। তারা অনেকে জানিয়েছেন বাংলা রিমেকের পরিচালক এবং প্রযোজক যেন মূল ধারাবাহিকের গল্প না ফলো করে অন্তিম পর্যায়ের জন্য। তারা চায় যাতে মিশকার সব বদমাইশি হাতে নাতে ধরা পরে। ১৫০০ পর্ব পূরণ করে ‘কার্তিকা দীপম’ শেষ হয়েছিল। দর্শকরা চান ‘অনুরাগের ছোঁয়া’ও যেন এর থেকেও বেশি পর্ব ধরে চলে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh