বাংলা সিরিয়াল

বিয়ের রেশ কাটতে না কাটতে আবার সেলিব্রেশনে মেতেছে রুশা, মাঝরাতে পাশে বরকে নিয়ে জমজমাট সেলিব্রেশন! কিন্তু কিসের এত আয়োজন?

সবে সাংসারিক ধর্ম পালন করতে শুরু করেছেন রুশা চ্যাটার্জী(Roosha Chatterjee)। নতুন ইনিংস সূচনায় যেমন খুশি তার অনুরাগীরা। তেমনই এক একজনের মনে রয়েছে দুঃখ। কারণ বিয়ের পর অভিনয় জগতের সঙ্গে আর কোন যোগাযোগ রাখবেন না তিনি জানিয়েছিলেন আগেই। ভিন দেশে গিয়ে পাতবেন নতুন সংসার। আপাতত জীবনকেই প্রথম রাখছেন প্রায়োরিটি লিস্টে।

আমেরিকা নিবাসী বরের গলায় মালা দিয়ে রুশা আপাতত বরগুনার অশোকনগরে রয়েছে অনুরণের বাড়িতে। ডিসেপশানের পরের দিনই ছিল রুসার জন্মদিন। তাই বৌভাতের রাতে অতিথিদের সঙ্গে নিয়ে কেক কেটে উদযাপন করতে দেখা গিয়েছিল তাকে।

কোন দিন যেতে না যেতেই আবার সেলিব্রেশন। আবার নতুন উৎসব পালন করছেন নব দম্পতি। কিন্তু উপলক্ষটা কি এবারে? আবার কি কারোর জন্মদিন? হ্যাঁ এবারে জন্মদিন রুশার ভাইয়ের। তাই বরকে পাশে নিয়ে আপাতত সেলিব্রেশনের মুডে নব দম্পতি। ভাইয়ের জন্মদিনে পুরো পরিবারকে নিয়ে সেলিব্রেট করতে দেখা গেল অভিনেত্রীকে।

মাঝরাতে কেক কেটে চললো উদযাপন। রুশার পরনে ছিল কালো টি শার্ট আর ছাইরাঙা পাজামা। তবে মাথায় সিঁদুর ছিল জ্বলজ্বলে। হাতের মেহেন্দির রং এখনও বেশ গাঢ়। পাশে দাঁড়িয়ে বাড়তিতে বয়। পিছনে দুহাত তুলে দাঁড়িয়ে থাকতে দেখা গেল অনুরণকে। বোঝাই যাচ্ছে বিদেশ যাওয়ার আগে পরিবারের সঙ্গে প্রত্যেকটা মুহূর্ত প্রত্যেকটা সেকেন্ড উপভোগ করে নিতে চাইছেন তিনি। এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন,’ আশীর্বাদ ধন্য’।

আবার ছোট ভাই দিদিকে দিয়েছে এক আদুরে ভালোবাসা। একেবারে নো মেকআপ লুকিয়ে ভাইয়ের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে লিখেছেন,’ যে আমাকে সবচেয়ে বেশি জ্বালাতন করে তবে সে আমার ছোট বাচ্চাও। শুভ জন্মদিন রূপান্তর’ ক্রিমিনাল জাসটিস আর লো নিয়ে মাস্টার্স করছে রূপান্তর।

তবে বিয়ে এবং রিসেপশনে ছকভাঙ্গা সাজে রুশা নজর কেড়েছিলেন নেটিজেনদের। তবে তাদের ছবি নিয়ে কম ট্রোলিং হয়নি। কুৎসিত আক্রমণ করা হয়েছিল নব দম্পতিকে। কিন্তু তার কোন জবাব দেয়নি কেউ। আগামী মাসে সিয়াটেলে উড়ে যাবেন রুশা এবং অনুরণ। তার আগে পরিবারের সঙ্গে কাটানো আনন্দ মুহূর্ত শেয়ার করলেন সমাজ মাধ্যমে পাতায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh