বাংলা সিরিয়াল

এত বড় একজন অভিনেত্রী তবু নেই কোনো অহংকার! সেলিব্রেটি হয়ে নিজের আনন্দের সময়টুকু ভাগ করে নিলেন গ্রামের সাধারণ মানুষের সাথে

বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি। তাঁর অভিনয় দক্ষতা এবং অপরূপ সৌন্দর্য মানুষকে ভুলিয়ে রেখেছিল দশকের পর দশক। বাংলা সিনেমায় মিঠুন থেকে প্রসেনজিৎ এমনকি হিন্দিতে অমিতাভ বচ্চনের সাথেও চুটিয়ে কাজ করেছেন অভিনেত্রী। প্রেক্ষাগৃহে তাঁর বেশির ভাগ সিনেমা সুপার-ডুপার হিট। দর্শককে একের পর এক উপহার দিয়েছেন জনপ্রিয় সমস্ত সিনেমা।

যদিও এখনো অভিনেত্রীর জনপ্রিয়তা এতটুকু কমেনি। বড় পর্দাতে না হলেও ছোট পর্দাতে দাপিয়ে কাজ করছেন রচনা। এতে বরঞ্চ তাঁর জনপ্রিয়তা আরো অনেক বেড়েছে বলেই মনে করেন দর্শক। দীর্ঘ কয়েক দশক ধরে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনার দায়িত্ব রয়েছে রচনার কাঁধে। এই শোয়ের কথা ভাবলেই প্রথমেই মনে পড়বে অভিনেত্রীর হাসি মুখ। নিজের সঞ্চালন দক্ষতার প্রমাণ দিয়েছেন প্রত্যেক দিন। তাই এখনো ছোট পর্দায় রমরমিয়ে চলছে দিদি নাম্বার ওয়ান।

সেলিব্রেটি হলেও শীতকালীন পিকনিক করেন সকলেই। সম্প্রতি অভিনেত্রীও মেতে উঠেছিলেন তাঁর বন্ধুবান্ধবের সাথে শীতকালীন পিকনিকে। যদিও কলকাতা ছেড়ে বাইরে বেরোতে হয়নি তাঁদের। বাসে করে হইহুল্লোড় করতে করতে ইছামতির পাড়ে হলো চড়ুইভাতী। আমরা জানি নিজের কাজের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। বিভিন্ন সময় বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেন তিনি।

এবারেও তার অন্যথা হলো না, পোস্ট করলেন পিকনিকের একাধিক ছবি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যে ছবিগুলি পোস্ট করেছেন অভিনেত্রী সেখানে তলটানর মুখের ভাব দেখে স্পষ্ট যে তিনি বন্ধুদের সাথে নিজের সব আনন্দ ভাগ করে নিচ্ছেন। সবার সাথে সেলফিও পোস্ট করেন তিনি। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘টাকিতে পিকনিক। বন্ধুরা, আনন্দ ও ভালো থাকা’।

তবে শুধু যে বন্ধুদের সাথেই ছবি পোস্ট করেছেন তা নয়। সেখানে গিয়ে গ্রামের মানুষদের সাথেও একবারে মিশে গিয়েছেন রচনা। অনেকের সাথে দাঁড়িয়ে ছবিও তুলেছেন। এইসব ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। কমেন্ট বক্সে অনেকেই ভালোবাসা এবং মুগ্ধতার ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন। একজন লিখেছেন, ‘ইস, মিস করে গেলাম’। আরেকজন লেখেন, ‘আগে বললে যেতাম তো’। আবার অন্য একজন লেখেন, ‘এমন আনন্দের মুহূর্ত দেখে মুগ্ধ হলাম’।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh