বলিউড

এত বড় একজন অভিনেত্রী হয়েও নেই কোন অহংকার, খুব সাধারণভাবে পথশিশুদের নিয়ে ছবি তুললেন উর্বশী রৌটেলা

উর্বশী রৌটেলা বলিউডের সুন্দরী তারকাদের মধ্যে অন্যতম একজন। একজন অভিনেত্রীর পাশাপাশি উর্বশী একজন ভালো মানুষও বটে। বিপর্যয়ের সময় আমরা উর্বশীকে পথ শিশুদের পাশে দাঁড়াতে দেখেছি। এবারে তাকে পথশিশুদের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গিয়েছে।

সম্প্রতি মুম্বাইয়ের একটি নামী সালোঁ গীতাঞ্জলিতে যাচ্ছিলেন উর্বশী, তখনই পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তিনি এবং পথে উপস্থিত শিশুরা উর্বশীর সঙ্গে ছবি তোলার জন্য আবদার করলে ঊর্বশী খুশি মনে তাদের সঙ্গে ছবি তোলে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঐদিন উর্বশীর পরনে ছিল সাদা রঙের কুর্তি এবং হালকা নীল রঙের জিন্স, কফি কাপ হাতে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন উর্বশী। পথ শিশুদের সঙ্গে উর্বশীর ছবি দেখিয়ে নেটিজেনরা সকলেই তাঁর প্রশংসা করছেন।

কয়েকদিন আগেই ঊর্বশী মাড বাথের ছবি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন। মাদ বাথ উর্বশীর বিশেষ পছন্দের তবে এই ছবি দেখে নেটিজেনরা তাকে নিয়ে অনেক কটাক্ষ করেছিল।

বলিউডে বেশ কয়েকটি সিনেমা রয়েছে উর্বশীর নামে। সামনে তার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। একটি হলো দি ব্ল্যাক রোজ এবং অপরটি হলো একটি তামিল সিনেমা ‘তিরুত্তু পায়ালে 2′-এর বলিউড রিমেক। এছাড়াও উর্বশী তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছে এ বছরে। এছাড়াও রনদ্বীপ হুদা সঙ্গে একটি ওয়েব সিরিজেও কাজ করতে চলেছেন উর্বশী। ওয়েব সিরিজ টির নাম হল ‘ইন্সপেক্টর অবিনাশ’।

Back to top button