টলিউড

যশ না নিখিল! অভিনেত্রী নুসরত জাহানের সন্তানের বাবা কে, সেই প্রশ্নে উত্তাল সোশ্যাল মিডিয়া, ট্রোলিং এর হাত থেকে নিস্তার পাচ্ছেনা নুসরতের সদ্যজাত সন্তানও

গতকাল পার্ক স্ট্রিটের এক নামজাদা হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসতেই সমালোচনায় ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। কারণ এখনও পর্যন্ত সন্তানের পিতৃপরিচয় প্রকাশ্যে আনেননি অভিনেত্রী।তবে এবার তার সদ্যজাত পুত্র সন্তানের বাবা কে সেই প্রশ্নের উত্তাল হলো সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত ব্যবসায়ী নিখিল জৈন, যার সঙ্গে ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী, তাকে কেবলমাত্র নিজের সহবাসের সঙ্গী বলে দাগিয়ে দিয়েছিলেন নুসরত। পাশাপাশি তার গর্ভাবস্থার খবর শুনে নিখিল প্রকাশ্যেই জানিয়ে দিয়েছিলেন যে নুসরতের সন্তানের পিতা তিনি নন। অপরদিকে গর্ভাবস্থায় তার যত্ন নিয়েছেন তার বিশেষ বন্ধু এবং টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত।

তাই নুসরতের সন্তানের বাবা যশ কিনা এখন সেই প্রশ্নের উত্তর খুঁজছে নেট দুনিয়া তবে এদিন নেটিজেনদের একটি বড় অংশ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অভিনেত্রীর উদ্দেশ্যে। তা বলে কিন্তু সমালোচনা এবং কটাক্ষের ঝড় পুরোপুরি থেমে যায়নি নুসরতের সদ্যজাত সন্তানও সোশ্যাল মিডিয়ায় সমালোচনার হাত থেকে নিস্তার পাচ্ছে না। নিখিল এবং নুসরতের নামের সঙ্গে নাম মিলিয়ে, কখনো আবার যশ নুসরতের নামকে একসঙ্গে করে নেটিজেনরা এদিন নুসরতের সদ্যজাত সন্তানের নামকরণ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

বলাই বাহুল্য সেখানে ব্যঙ্গের পরিমাণ শুভেচ্ছার থেকে অনেক বেশি। তাই অভিনেত্রীর অনুগামীরা মনে করছেন প্রথম থেকেই শক্ত হতে হবে নুসরতকে। যাতে নেটিজেনদের সমালোচনার ঝড় থেকে তিনি রক্ষা করতে পারেন সন্তানকে।

Back to top button