বাংলা সিরিয়াল

অভিনয়ের পাশাপাশি এবারে নিজের গানের জাদুতেও দর্শকদের মন জয় করলেন সকলের প্রিয় আদৃত, রইলো ভিডিও

এই মুহূর্তে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে জি বাংলার ধারাবাহিক মিঠাই। ধারাবাহিকে মিঠাই এবং সিদ্ধার্থের কেমিস্ট্রি ইতিমধ্যেই দর্শকের নজর কেড়েছে। দুষ্টু মিষ্টি মেয়ে মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং মিঠাই এর উচ্ছে বাবুর অর্থাৎ সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। এই মুহূর্তে যিনি বাংলার মেয়েদের ক্রাশ।

রাজ চক্রবর্তীর হাত ধরেই আদৃতের প্রথম টেলিভিশন জগতে পা রাখা। ধারাবাহিকে কাজ করার আগে আদৃতকে আমরা সকলে টেলিভিশনের বড় পর্দায় দেখতে পেয়েছি। ২০১৮ সালে মুক্তপ্রাপ্ত ইন্দো বাংলাদেশি ছবি নূর জাহান এ মূল চরিত্রে আমরা আদৃত কে পেয়েছি। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবিতে আদৃত নূর এর ভূমিকায় অভিনয় করেছিলেন। তারপর প্রেম আমার ২ তে তাকে আমরা জয় চৌধুরীর ভূমিকায় দেখেছি। এর পাশাপাশি দেবের পাসপোর্ট সিনেমাতে আদৃত রায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। পরিণীতা ছবিতেও তাকে আনন্দের ভূমিকায় দেখা গেছে।

চার বাংলা ছবিতে অভিনয় করার পর টেলিভিশন এর ছোটো পর্দায় আসেন তিনি। এত গেলো অভিনয় এর কথা, তবে আপনারা কি জানেন আদৃত রায় অভিনয় এর পাশাপাশি দারুণ গান ও করেন। সম্প্রতি তারই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে খালি গলায় চ্যালেঞ্জ সিনেমার গান জানিনা কেন তা জানি না গানটি করতে শোনা গেছে। সিনেমাতে গানটি গেয়েছেন নচিকেতা।

তার গানের গলা এতটাই সুন্দর যে বোঝার উপায় নেই তিনি শুধু একজন অভিনেতা। গান গাওয়ার সময় আদৃতের পাশে উপস্থিত ছিলেন অভিনেতা তথা সাংসদ দেব। দেব ও আদৃত এর গানে মুগ্ধ। নিজেই আদৃত এর সামনে মাইক ধরেছেন এবং আদৃত গুনগুন সুরে গান গেয়ে চলেছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ভাইরাল হয়েছে। আদৃত ভক্তরা তো এই ভিডিও দেখে বেজায় খুশি।

Back to top button