বলিউড

নদীয়ার প্রাঞ্জলের গানে মুগ্ধ গোটা দেশ, প্রতিদিনই বিচারকদের নিজের গানে মুগ্ধ করছে খুদে, দোতারা হাতে জাতীয় মঞ্চ মাতাচ্ছে নদিয়ার প্রাঞ্জল

সম্প্রতি শুরু হয়েছে হিন্দি এন্টারটেইনমেন্ট জগতের অন্যতম জনপ্রিয় শো সুপার সিঙ্গার সিজন ২। দীর্ঘ দুই বছর পর আবারও শুরু হয়েছে এই শো। শো তে বিচারকদের আসনে রয়েছেন অলকা ইয়াগনিক, জাভেদ আলি এবং হিমেশ রেশমি। এবারে সুপার সিঙ্গার এর মঞ্চে খুদে দের মেলা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে খুদেরা নিজেদের প্রতিভা তুলে ধরতে আসছে। আর তাদের মধ্যেই একজন হল প্রাঞ্জল বিশ্বাস। তার গানের বিচারক থেকে দর্শক প্রথম থেকেই মুগ্ধ হয়ে আসছেন। নিজের বাউল গানের মাধ্যমে সে বারবার মুগ্ধ করেছে সকলকে।

হাতে একতারা নিয়ে প্রাঞ্জল গাইছে ‘আমার মন মজাইয়ারে দিল মজাইয়া মুরশিদ নিজের দেশে যাও…’, আবার কখনো ‘আমায় ভাসাইলি রে ডুবাইলি রে’। নদীয়ার ছেলে প্রাঞ্জল এর গান এখন সারা ভারতবর্ষের মানুষের কাছে পৌঁছে গেছে। এর আগে প্রাঞ্জল স্টার জলসার রিয়েলিটি শো তেও অংশগ্রহণ করেছিল। সম্প্রতি কয়েকদিন আগেই প্রাঞ্জল জসীমুদ্দিনের ‘জ্বালাইয়া চাঁন্দেরও বাতি, আমি জেগে রব সারারাতি গো’ এর সাথে এস ডি বর্মনের ‘ওহান কৌন হ্যায় তেরা’ গানটি গেয়ে শোনায়। তার কণ্ঠে এই গান শুনে মুগ্ধ হয়ে যায় প্রত্যেকে।

আজীবন গানের সঙ্গে যুক্ত থাকতে চায় প্রাঞ্জল। বড়ো হয়ে সে হতে চায় ফকির। আসলে গানের জগতে প্রাঞ্জল অদ্ভুত ভাবেই প্রবেশ করে। একদিন নিজের গ্রামেই এক ফকিরের সঙ্গে আলাপ হয় প্রাঞ্জল এর। সেই ফকিরই প্রাঞ্জল এর হাতে একটি একতারা তুলে দেয়। আর এরপর থেকেই ওই একতারা প্রাঞ্জল এর সর্বক্ষণের সঙ্গী হয়ে ওঠে।

এই শো এর সিজনে ক্যাপ্টেন এর চেয়ার এ রয়েছে অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজন, সায়লি কাম্বলে, দানিশ আর সালমন আলী। আর প্রাঞ্জল রয়েছে সালমান এর টিম এ। এই সিজনে প্রাঞ্জল ই বারবার আলোচনার শীর্ষে উঠে এসেছে।

Back to top button