বলিউড

অবশেষে প্রকাশ্যে সইফ-করিনার দ্বিতীয় সন্তানের নাম! শিখ সম্প্রদায় গুরু অর্জনকে নির্মমভাবে হত্যা করা মোঘল সম্রাট জাহাঙ্গীরের নামে নামকরণ করেছেন এই সেলিব্রিটি দম্পতি

গত ফেব্রুয়ারি মাসে মা হয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। তবে বোধহয় পূর্বের অভিজ্ঞতার কারণেই বহুদিন পর্যন্ত দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। তবে এবার নিজের বই ‘প্রেগনেন্সি বাইবেলে’র মাধ্যমে দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ করলেন করিনা।

প্রসঙ্গত ২০১৬ সালে প্রথম সন্তানের নাম তৈমুর রাখার পরে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে তীব্র সমালোচিত হতে হয়েছিল অভিনেত্রীকে। কেন স্বৈরাচারী শাসক তৈমুর লং এর নামে প্রথম সন্তানের নামকরণ করেছেন তা নিয়ে তীব্র কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন করিনা। সে কারণেই হয়তো এবার জন্মের বহুদিন পর্যন্ত দ্বিতীয় সন্তানের নাম অনুগামীদের জানাতে চাননি অভিনেত্রী।

তবে শেষ পর্যন্ত তার বইয়ের মাধ্যমে জানা গেল করিনা ও সইফ তাদের দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন জাহাঙ্গীর আলি খান। মুঘল সম্রাট আকবরের পুত্রের নামেই দ্বিতীয় সন্তানের নামকরণ করেছেন সইফ এবং করিনা।

প্রসঙ্গত গত মাসে তৈমুরের দাদু অভিনেতা রণধীর কাপুর ভুলবশত এক ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের জানিয়েছিলেন যে সইফ এবং করিনার দ্বিতীয় সন্তানের নাম ‘জেহ’ তবে বর্তমানে জানা গিয়েছে ওটা জাহাঙ্গীরের ডাকনাম।

এবার অভিনেত্রীর নিজের বইয়ের একেবার শেষে তার দ্বিতীয় সন্তানের একটি ছবির সাথে ক্যাপশনে ‘জাহাঙ্গীর আলি খান’ নামটি তুলে ধরেছেন পাঠকের কাছে। তবে বলাই বাহুল্য তৈমুরের ক্ষেত্রে যে বিতর্ক হয়েছিল জাহাঙ্গীর এর ক্ষেত্রে এবার তেমন কিছুই হয়নি।

Back to top button