বলিউড

‘গর্ভবতী অবস্থায় যৌনতায় আগ্রহ হারিয়েছিলাম’! সেক্স লাইফ নিয়ে এবার প্রকাশ্যে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী করিনা কাপুরের

সোমবার অবশেষে প্রকাশিত হল বলিউড অভিনেত্রী করিনা কাপুর খানের বই ‘প্রেগন্যান্সি বাইবেল’। অভিনয়, সঞ্চালনার পর এবার লেখালেখির জগতে আত্মপ্রকাশ করলেন করিনা। তবে করোনা আবহের জন্য বলিউড পরিচালক করণ জোহরের সঙ্গে একটি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে নিজের নতুন বই প্রকাশ করলেন অভিনেত্রী।

অভিনেত্রী জানিয়েছেন মূলত মা হওয়ার অভিজ্ঞতাকেই নিজের কলমের মাধ্যমে দুই মলাটের বন্দি করেছেন তিনি। প্রসঙ্গত ২০১৬ সালে প্রথম সন্তান তৈমুরের জন্ম দেওয়ার পর সম্প্রতি আবারও মা হয়েছেন করিনা।

এই বইয়ে নিজের উপলব্ধি এবং অভিজ্ঞতা লিখতে গিয়ে এক বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী। জানিয়েছেন গর্ভবতী অবস্থায় যৌনতার প্রতি তার আগ্রহ তলানিতে গিয়ে ঠেকেছিল। পাশাপাশি আরও জানিয়েছেন যে গোটা পরিস্থিতিতেই স্বামী সইফ আলী খানকে পাশে পেয়েছেন তিনি।

এদিন ভার্চুয়াল অনুষ্ঠানের সঞ্চালক করণ জোহরের প্রশ্নের উত্তর দিতে গিয়ে করিনা জানিয়েছেন যে গর্ভবতী অবস্থায় প্রতিটি স্ত্রীর পাশে তাদের স্বামীর দাঁড়ানো উচিত। পাশাপাশি সৌন্দর্য বা শারীরিক গঠন নিয়ে কোন প্রকার টিপ্পনী কাটা উচিত নয় বলেও মনে করেন অভিনেত্রী।

সেক্স লাইফ এর পাশাপাশি করিনা এদিন খোলাখুলি আলোচনা করেন গর্ভবতী অবস্থায় মানসিক পরিস্থিতির যে পরিবর্তন আসে তা নিয়েও। তিনি জানান দ্বিতীয়বার গর্ভবতী হয়ে মাঝে মধ্যেই তিনি এতই ক্লান্ত বোধ করতেন যে সকাল বেলা উঠতেও তার ইচ্ছে হতো না। সেই কারণেই তিনি মনে করেন যে সাপোর্টিভ পার্টনার খুব জরুরি একজন গর্ভবতী মেয়ের জীবনে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button