টলিউড

পুলের সামনে অন্তর্বাস পরে দাঁড়িয়ে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়! ‘হুবহু দাদুর মত লাগছে’, নেটিজেনরা মিল পেলেন মহানায়ক উত্তম কুমারের সাথে

টলিউডের জনপ্রিয় অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় টিভির পর্দার মতোই সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। মাঝেমধ্যেই নিজের জীবনের টুকরো টুকরো মুহূর্তগুলোক অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় অভিনেতাকে।

এবার তেমনই একটি মুহূর্তের ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নেটিজেনরা তার ছবির সঙ্গে হুবহু মিল পেলেন দাদু অর্থাৎ মহানায়ক উত্তম কুমারের একটি পুরনো ফটোর।

এদিন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে গৌরব, তার স্ত্রী, অভিনেত্রী দেবলীনা কুমারের সঙ্গে মধুচন্দ্রিমায় গিয়ে তোলা একটি ফটো শেয়ার করে নেন। যেখানে তাকে সুইমিং পুলের সামনে অন্তর্বাস করে দাঁড়াতে দেখা যায়। এর পরেই নেটিজেনদের মনে পড়ে যে মহানায়ক উত্তম কুমার যিনি সম্পর্কে গৌরবের দাদু, তার হুবহু তরুণ বয়সের এরকম একটি ফটো আছে।

ফলে মুহূর্তেই দাদুর সঙ্গে নাতির তুলনা শুরু হয়ে যায়। কারণ উত্তম কুমার তৎকালীন যুবতীদের যেরকম হৃদস্পন্দন বাড়িয়ে তুলতেন, গৌরবও তার ফটোর মাধ্যমে সেরকমই ঝড় তুলেছেন তার অনুগামীদের মহলে।

অপরদিকে তার স্ত্রী দেবলীনাও নানান মুহূর্তের ফটো ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যা থেকে অনুগামীরা বেশ বুঝতে পারছেন এখন ছুটির মেজাজে রয়েছেন এই সেলিব্রিটি দম্পতি। কাজ থেকে বহুদূরে নিজেদের মতো করে এখন সময় কাটাচ্ছেন দেবলীনা এবং গৌরব।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Back to top button