বলিউড

বিগবসের প্রথম দিনেই তুলকালাম! সহ প্রতিযোগীর সাথে তুমুল ঝামেলায় জড়ালেন অভিনেত্রী শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি

গত মাসেই পর্নোগ্রাফি কান্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। এবার ‘বিগ বস’ রিয়েলিটি শোতে প্রতিযোগী হিসেবে দেখা গেল শিল্পার বোন শমিতা শেট্টিকে।

বলাই বাহুল্য তাকে প্রতিযোগী হিসেবে দেখে যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনরা। কারণ পরিবারে এত বড় ঝড় চলাকালীন শমিতা বিগবসের হাউসে কি করছেন সেই প্রশ্ন উঠেছিল নেট দুনিয়ায়। তবে সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন তিনি বহু আগেই বিগ বসের প্রস্তাবে হ্যাঁ বলেছিলেন। পারিবারিক কারণে পরে পিছিয়ে আসবেন ভেবেও সিদ্ধান্ত বদলেছেন।

এবার বিগবসের হাউসে প্রথম দিনেই অপর এক প্রতিযোগী অভিনেতা প্রতীক সেজপালের সঙ্গে খাবার নিয়ে তীব্র ঝামেলায় জড়ালেন অভিনেত্রী। দুপক্ষের বাকবিতণ্ডা মেটাতে শেষ পর্যন্ত এগিয়ে আসতে হয় অন্যান্য প্রতিযোগীদের।

তবে এদিন শমিতার ঘনিষ্ঠ একজনের তরফের সংবাদমাধ্যম জানতে পেরেছে যে অভিনেত্রী মোটেও বহু আগে বিগ বসের প্রস্তাব পাননি। বরং পর্নোগ্রাফি কাণ্ডে তার পরিবার জড়ানোর পরে শো শুরু হওয়ার মাত্র চার দিন আগে প্রস্তাব যায় তার কাছে। আরও জানা গিয়েছে যে বিগ বস শুরু হওয়ার মাত্র একদিন আগে রাজি হন অভিনেত্রী।

বলাই বাহুল্য এই তথ্য জানার পর নেটিজেনরা মনে করছেন হয়তো পুরোটাই পাবলিসিটি স্টান্ট। অর্থাৎ রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার কারণেই হয়তো প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার সুযোগ মিলেছে শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টির।

 

View this post on Instagram

 

A post shared by MrKhabri (@mrkhabrix)

Back to top button