বলিউড

পবনদীপের গান শুনে মুগ্ধ শিল্পা! ইন্ডিয়ান আইডলের ফাইনালিস্টদের গানে মঞ্চ মাতালো সুপার ডান্সারের প্রতিযোগীরা

কিছুদিন আগেই শেষ হল ইন্ডিয়ান আইডল। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের ফাইনালিস্টদের দেখা গেল সুপার ডান্সার ৪-এর মঞ্চে। হিন্দি রিয়েলিটি শো-এর জগৎ-এ ইন্ডিয়ান আইডল সুপার ডান্সার অন্যতম দুটি জনপ্রিয় গান ও নাচের রিয়ালিটি শো। যা দেখে প্রায় গোটা ভারত। এদিন ইন্ডিয়ান আইডলের ৬ প্রতিযোগী এসে গানে গানে মঞ্চ মাতালো সুপার ডান্সার ৪-এর। ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীদের গানের সঙ্গে এক একজন পারফর্মার নেচেছেন।

ইন্ডিয়ান আইডলের এবছরের চ্যাম্পিয়ন পবনদ্বীপ রাজনের গানের সাথে নাচতে দেখা গেছে সুপার ডান্সারের প্রতিযোগী অমিত ও তাঁর গুরু অমরদীপকে। সম্প্রতি সনি টিভি অফিশিয়াল পেজ থেকে সেই ভিডিও শেয়ার করা হয়েছে যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে দেখা যাচ্ছে পবনদ্বীপের ‘অ্যা দিল হে মুশকিল’ লাইভ গানের সঙ্গে নাচছেন সুপার ডান্সারের প্রতিযোগী অমিত ও তাঁর গুরু অমরদীপ। এদিন অমিত ও অমরদীপ কনটেম্পোরারি ডান্স স্টাইলের মাধ্যমে স্টেজে ফুটিয়ে তুলেছিলেন এই গানটিকে।

এদিন সকালেই পবনদ্বীপের গান শুনে আপ্লুত হয়ে পড়েছিলেন। সুপার ডান্সার ৪-এর বিচারক শিল্পা শেট্টি এবং গীতা মা। তারা প্রত্যেকে তাকে আনন্দের সঙ্গে অভিনন্দন জানিয়েছেন তার জয়ের জন্য। এদিন পবনদ্বীপ ছাড়াও ইন্ডিয়ান আইডলের এবছরের বাকি আর পাঁচজন প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ এবং সায়লি কাম্বলেরা।

গান গেয়েছিলেন। এদিন ইন্ডিয়ান আইডল ও সুপার ডান্সারের মেলবন্ধনে এক অন্যরকম পরিবেশ তৈরি হয়েছিল সুপার ডান্সার ৪-এর মঞ্চে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এদিনের পারফরম্যান্সের কিছু ভিডিও ফুটেজ শেয়ার করা হয়েছে সনি টিভি অফিশিয়াল পেজ থেকে।

Back to top button