বলিউডStory

শ্বশুর মিঠুনের নাম উজ্জ্বল করল বৌমা! যেই কাজ ছেলের করার দরকার ছিল সেটা করে দেখালো তার বৌমা মাদালসা

বলিউড হোক কিংবা টলিউড দুই ইন্ডাস্ট্রিতেই এক সময় দাপিয়ে বেড়িয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। জীবনের অনেক ওঠাপড়ার মধ্যে দিয়েই আজ জনপ্রিয়তার এত উচ্চতায় পৌঁছাতে পেরেছেন তিনি। তবে বর্তমানে মিঠুন চক্রবর্তী অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে রয়েছেন।

মিঠুন চক্রবর্তী নিঃসন্দেহে একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি একজন ভালো ডান্সার। সম্প্রতি তিনি স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়রের বিচারকের আসনে রয়েছেন। তার ছেলেমেয়েদের মধ্যে সেভাবে অভিনয় জগৎ-এর সঙ্গে যুক্ত নন। তবে তার ছেলে মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয়েছে মাদলসা শর্মার।

বর্তমানে বলিউডের টিভি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মাদালসা শর্মা। মাদালসা শর্মা হলেন টিভির বিখ্যাত অভিনেত্রী সিমা শর্মা এবং পরিচালক সুভাষ শর্মার মেয়ে। বর্তমানে এই অভিনেত্রী স্টার প্লাসের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘অনুপমা’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তার চরিত্রের নাম কাব্য। কাব্যের চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী।

বর্তমানে তার সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্সের সংখ্যা নেহাত কম নয়। তিনি প্রায়ই নিজের নানা ধরনের ছবি এবং রিল ভিডিও শেয়ার করে থাকেন নেট দুনিয়ায়, যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় তার অনুরাগীদের মধ্যে এবং সকল নেটবৃন্দদের মধ্যে। তিনি নিঃসন্দেহে একজন গ্ল্যামারাস এবং একজন ভালো অভিনেত্রী।

প্রথমদিকে কাব্যের চরিত্রের ধরন জানার পর এবং চরিত্রটি সম্পর্কে বিস্তারিত জানার পরই মাদালসা হ্যাঁ করে দিয়েছিলেন এই চরিত্রের জন্য। এই চরিত্রের জন্যই তিনি ইতিমধ্যেই বিপুল জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন মানুষের মধ্যে।

মিঠুন চক্রবর্তীর পরিবার থেকে যেহেতু সেভাবে কেউই এই অভিনয় জগৎ-এর সঙ্গে যুক্ত নন সেহেতু মাদালসা তার ছেলে মহাক্ষয়ের বৌ হওয়ার দৌলতে নিজের শশুরের মুখ উজ্জ্বল করেছেন। শুরুতে মহাক্ষয় এবং মাদালসা বন্ধু ছিলেন। পরে তারা প্রেমের সম্পর্কে জড়ান এবং তারপরই সিদ্ধান্ত নেন বিয়ে করার। বর্তমানে মহাক্ষয় চক্রবর্তী এবং মাদালসা শর্মা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

Back to top button