বাংলা সিরিয়াল

মেগাস্টার গোবিন্দার সঙ্গে সুপারস্টার কোয়েলের অসাধারণ নাচ! ডান্স বাংলা ডান্সে ‘ছাম্মা ছাম্মা’ গানে নেচে মঞ্চ মাতালেন কোয়েল গোবিন্দা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’। এটি ‘ডান্স বাংলা ডান্স’-এর সিজন ১১। এই সিজনের প্রতি এপিসোডে থাকে নতুন নতুন চমক। প্রায় প্রতি এপিসোডে এই ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকরা একটা না একটা পারফরম্যান্স করেই থাকেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় নিমেষে।

ডান্স বাংলা ডান্সের যেকোন ভিডিও তা বিচারকদের পারফরমেন্সই হোক কিংবা প্রতিযোগীদের নাচই হোক কিংবা প্রোমোই হোক সবই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বিচারক আসনে থাকা গোবিন্দ এবং বিশেষ অতিথি কোয়েল মল্লিক ‘ছাম্মা ছাম্মা’ গানে একসাথে মঞ্চে নাচছেন প্রতিযোগীদের সঙ্গে। সকলেই তা উপভোগ করছেন আনন্দের সঙ্গে। বিশেষ করে বিচারক আসনে থাকা শুভশ্রী গাঙ্গুলী এবং জিৎ নিজেদের আসনে বসেই এই পারফরম্যান্স দেখছিলেন।

পরে কোয়েল মল্লিক ও গোবিন্দা নিজেদের আসনে ফিরে যান এবং তারপরই প্রতিযোগীদের সঙ্গে ঐ গানের শেষ পর্যন্ত নাচেন এই শোয়ের দুই সঞ্চালক অঙ্কুশ হাজরা এবং বিক্রম চ্যাটার্জী। অঙ্কুশ হাজরা মজা করে ব্যঙ্গাত্মকভাবে নেচেছেন যা সকলকে হাসিয়েছে।

এই ভিডিওটি জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি পোস্ট করার পর থেকেই তা ভাইরাল হয়ে গেছে নেটিজেনদের মধ্যে। শেয়ারও হয়েছে প্রচুর। এই পারফরম্যান্সটি দেখানো হয়েছে ডান্স বাংলা ডান্সের শনিবার, ২১-শে অগাস্টের এপিসোডে।

এই ভিডিওটি রবিবার সকালে জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে। সকল নেটিজেনদের বক্তব্য এদিন অভিনেত্রী কোয়েল মল্লিককে খুব সুন্দর দেখতে লাগছিল। তিনি নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো ডান্সারও। প্রতিযোগিরাও অভিনেত্রীর সাথে মঞ্চ শেয়ার করতে পেরে বেজায় খুশি হয়েছেন।

Back to top button