বলিউডStory

বেশি সম্পত্তির লোভেই অভিষেক কে ছেড়ে ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন করিশ্মা কাপুর! কিন্তু তবুও সুখ কপালে জুটলো না

বলিউড ইন্ডাস্ট্রি মানেই গ্ল্যামারাস ওয়ার্ল্ড। যেখানে প্রতিনিয়ত চলছে টিকে থাকার প্রতিযোগীতা। এই দুনিয়ায় জনপ্রিয়তাই সব। প্রতিদিন প্রতিনিয়ত বলিউড ইন্ডাস্ট্রিতে গড়ে উঠছে নানা সম্পর্ক আবার পরক্ষনেই তা ভেঙে যাচ্ছে। অনেক সময় অনেক সম্পর্ক বিয়ে পর্যন্ত গিয়েও পরিণতি পায়না। তেমনই এক জুটির কথা জানব।

বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক বচ্চনের সঙ্গে কারিশ্মা কাপুরের প্রেমের সম্পর্ক ছিল তা কারও অজানা নয়। পরবর্তীকালে এই অভিনেতা এবং অভিনেত্রী সিদ্ধান্ত নেন বিয়ে করার। তবে তাদের বিয়ে শেষ পর্যন্ত আর হয়নি। মিডিয়ার সামনে বিয়ের কথা ঘোষণা হয়ে যাওয়ার পরেও পরবর্তীকালে ভেঙে যায় তাদের বিয়ে।

তাদের বিয়েতে আপত্তি জানিয়েছিলেন অভিনেত্রী কারিশ্মা কাপুরের মা ববিতা কাপুর। অভিষেক বচ্চন এই বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয়ের মাধ্যমে কতটা উপার্জন করতে পারবেন তা নিয়ে সন্দেহ ছিল অভিনেত্রীর মায়ের। সেই সময় ববিতা কাপুর বচ্চন পরিবারকে শর্ত দিয়েছিলেন বিয়ের আগেই ছেলে এবং পুত্রবধূর নামে তাদের ভাগের সম্পত্তি লিখে দিতে হবে। তবে সেই সময় সেই শর্তে রাজি হয়নি বচ্চন পরিবারের কেউই।

তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার ৬ মাসের মধ্যেই কারিশ্মা কাপুর বিয়ে করে নেন ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে। তবে তার বিবাহিত জীবন সুখের হয়নি। বর্তমানে কারিশ্মা কাপুর তার ছেলেমেয়েদের নিয়ে আলাদা থাকেন। অভিষেক বচ্চন বলিউডের সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অনেকদিন এবং তাদের বর্তমানে একটি কন্যা সন্তানও রয়েছে।

কারিশ্মা কাপুর একসময় বলিউড ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়িয়েছেন। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তিনি ছিলেন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। অভিনয় জীবনের শুরু থেকেই খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে স্থান করে নিয়েছিলেন এই প্রথম সারির অভিনেত্রী। প্রায় অনেক বছর অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন অভিনেত্রী তবে তিনি ওয়েব প্ল্যাটফর্মের মাধ্যমে আবারও কামব্যাক করেছেন অভিনয় জগৎ-এ। তবে অভিষেক বচ্চন শুরুর দিকে সেভাবে জাঁকিয়ে বসতে পারেননি বলিউড ইন্ডাস্ট্রিতে। তবে বর্তমানে তিনি নাম করেছেন ভালোই।

Back to top button