বলিউড

সালমান, শাহরুখ খান দের ওপর আবার চাপ বাড়লো! মুক্তির আগেই ২৫০ কোটি টাকার ব্যবসা করল প্রভাসের ‘রাধে-শ্যাম’, ক্ষতির মুখে পড়ছে বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রি

আসতে চলেছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির নতুন ছবি ‘রাধে শ্যাম।’ ছবিতে অভিনয় করতে চলেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির সুপারস্টার প্রভাস। এর আগেও আমরা প্রভাসকে বাহুবলী দুটি ছবিতে অভিনয় করতে দেখতে পেয়েছি তার অভিনয় দক্ষতা মানুষের নজর কেড়েছিল। বছরের শুরুতেই ১৪ ই জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে মুক্তির ডেট পিছিয়ে ঠিক করা হয় ১১ই মার্চ। ইতিমধ্যেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে যা দেখে সকল নেটিজেনরা এই ছবি নিয়ে উদগ্রীব হয়ে রয়েছে।

ছবির ট্রেইলার বক্সঅফিসে এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে ছবি মুক্তির আগেই ২৫০কোটি টাকা উপার্জন করে ফেলেছে এই ছবি। তাই বোঝাই যাচ্ছে এই ছবি কতটা জনপ্রিয়তা পাবে দর্শক মহলে। এর আগে পুষ্পা ছবি রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গে সারা ভারত জুড়ে জনপ্রিয়তা পেয়েছিল এখনো পর্যন্ত পুষ্পা ছবি সুপারহিট।

রাধেশ্যাম ছবিতে মূল চরিত্রে রয়েছেন প্রভাস এবং তার সহ অভিনেত্রী হিসেবে রয়েছেন পূজা হেগড়ে। এছাড়াও ছবিতে জগপতি বাবু, জয়রাম ও মুরালি শর্মার মত ট্যালেন্টেড জনপ্রিয় অভিনেতারা থাকছেন। ছবিটির বাজেট ধরা হয়েছিল ৪০০ কোটি টাকা ইতিমধ্যে ২৫০ কোটি টাকা আয় হয়ে গিয়েছে ছবির ট্রেলার দেখে। তাই বোঝা যাচ্ছে ছবিটি পুরো দেখার পরে কতটা জনপ্রিয়তা পাবে দর্শক মহলে। এর আগে করোনা পরিস্থিতির কথা ভেবে ছবি মুক্তির ডেট পিছিয়ে দেয়া হয়েছিল যাতে কোনো রকম কোনো ক্ষতির মুখে না পড়ে পুরো টিম।

বলাবাহুল্য দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি ছবিগুলি একের পর এক বাজিমাত করে যাচ্ছে বলিউডের সিনেমা গুলিকে। এর আগে পুষ্পা রিলিজ হওয়ার পর বলিউডের কোন ছবি প্রায় ভালো ব্যবসা করতে পারেনি। বক্সঅফিসে এবারে মুক্তি পাচ্ছে রাধেশ্যাম যার কারণে ক্ষতি হতে পারে বলিউডে মুক্তি পাবে কিছু ছবি।

Back to top button