ভাইরাল

শ্রেয়া ঘোষালের জনপ্রিয় গানে বাগদেবীর সামনেই নৃত্য পরিবেশন করলেন অপরাজিতা আঢ্য, ভাইরাল ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী হাসিখুশি অভিনেত্রী হলেন অপরাজিত আঢ্য। এই ইন্ডাস্ট্রিতে বহুবছর সাফল্যের সাথে কাটিয়ে দিয়েছেন অভিনেত্রী। তার সাবলীল অভিনয় প্রতিমুহূর্তে মুগ্ধ করে তার দর্শকদের। যেকোনো চরিত্রে তিনি সাবলীল। এই বয়সেও বর্তমানের বহু তারকাদের নিজের অভিনয় দক্ষতার গুণে টেক্কা দেন তিনি। বাংলার পাশাপাশি বলিউডেও কাজ করে ফেলেছেন তিনি। ওয়েব সিরিজও রয়েছে তার ঝোলায়।

একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী, তা এখন অজানা নয় কারোরই। এমনকি নিজের একটি নাচের স্কুলে রয়েছে তার। তিনি রবীন্দ্র নৃত্য ও ক্লাসিক্যাল নৃত্যে পারদর্শী। কয়েকদিন আগেই ছিল সরস্বতী পুজো। আরে সেদিন বাগদেবীর সামনেই ‘গোত্র’ ছবির শ্রেয়া ঘোষালের জনপ্রিয় ‘নীল দিগন্তে’ গানের সাথে নৃত্য পরিবেশন করেছেন তিনি। সেই ভিডিও নিজেই নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী। যা শেয়ার করা মাত্রই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

তার এই নাচের ভিডিও দেখার পর থেকেই তাকে প্রশংসা ভরিয়েছেন তার অগণিত অনুরাগীরা। তিনি নিঃসন্দেহে সুন্দর নাচেন। উল্লেখ্য এই নাচের ভিডিওতে অভিনেত্রীর সাথে দেখা মিলেছে তার আরেক সঙ্গীরও। দুজনে মিলে একে অপরের সাথে সামঞ্জস্য বজায় রেখে নৃত্য পরিবেশন করেছেন সরস্বতী ঠাকুরের সামনেই। এদিন লাল পাড় সাদা শাড়ি, সোনার অলংকারে সেজেছিলেন অভিনেত্রী। এই বয়সেও তিনি নিজের রূপ রীতিমতো ধরে রেখেছেন যা অবাক করে অনেককেই।

উল্লেখ্য, সরস্বতী পুজোর দিন নিজের নাচের ভিডিও ছাড়াও একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন তিনি। বাগদেবীর সাথে তার একটি সুন্দর ছবি রয়েছে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। আবার আরও একটি ভিডিওতে হৈমন্তী শুক্লাকে দেখা গিয়েছে অভিনেত্রীর সাথে। খুব শীঘ্রই জি বাংলার পর্দায় ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের হাত ধরে দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সেই ধারাবাহিকের ট্রেলার। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই অভিনেত্রীর অনুরাগীরা অপেক্ষায় দিন গুনছেন। তারা রীতিমতো উচ্ছ্বসিত এই ধারাবাহিক নিয়ে। আগামী ১৪’ই ফেব্রুয়ারি থেকে জি বাংলার পর্দায় ঠিক রাত ৮.৩০’এ সম্প্রসারিত হতে চলেছে এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button