বাংলা সিরিয়াল

সরস্বতীর পুজোর দিন সকালে ঘুম ভাঙতেই উর্মি পেলো বরের আদর, বউয়ের প্রথম সরস্বতী পুজো, তাই উর্মিকে খুশি করতে উর্মির জন্য নিজের হাতে শাড়ি কিনে আনলো সাত্যকি

এই মুহূর্তে বিনোদন জগতের অন্যতম একটি বড় অংশ হলো ধারাবাহিক। ধারাবাহিক প্রেমীরা সন্ধ্যে হলেই টিভির সামনে বসে পড়েন তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখার জন্য। আর এই জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি ধারাবাহিক হলো জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’। ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা এবং সাত্যকি এর চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জি। ঋত্বিক এবং অন্বেষার জুটি অনস্ক্রিন দারুণ জমে উঠেছে। উর্মি এবং সাত্যকি এর প্রেম এক্কেবারে মাখো মাখো। TRP তালিকায় ভালো স্থান না থাকলেও অনেক দর্শকই এই ধারাবাহিক বেশ পছন্দ করেন। নতুন নতুন গল্প নিয়ে প্রতিদিনই হাজির হয় এই ধারাবাহিক।

মধ্যবিত্ত বাঙালি পরিবারের একটি গল্প ফুটিয়ে তোলা হয় সেই ধারাবাহিকে। সাধারণ মানুষের জীবন যে রকম হয় সেই ধরনের কিছু গল্প তুলে ধরা হয় ধারাবাহিকে মাধ্যমে। তাই জন্যই এই ধারাবাহিক অন্যান্য ধারাবাহিকের তুলনায় আলাদা। বর্তমানে ধারাবাহিকে চলছে স্বরস্বতী পুজো স্পেশাল পর্ব। উর্মির প্রথম সরস্বতী পুজো এর আগে কখনোই সরস্বতী পুজো হয়নি তার বাপের বাড়িতে। তাই উপভোগ করতে পারেনি সে, তবে এবারে সরকার বাড়িতে সবাই মিলে হৈ হৈ করে সরস্বতী পূজা পালন করছে সে। কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয় যে সরস্বতী পূজার সকালে ভোরবেলা উর্মিকে ঘুম থেকে তুলে দিতে যায় সাত্যকি। অভিমান করে সে বলে যে কোনোদিন ভুলবে না যে উর্মি তাকে বিয়ে করতে চাইনি আর এই কথা শুনে উর্মি বলে যে সে আবার খুশিমনে টুকাইকে বিয়ে করতে পারে।

আর আমরা সকলেই জানি সরস্বতী পুজো মানেই বাঙালির ভ্যালেন্টাইনস ডে। সরস্বতী পুজোর দিন নিজের স্ত্রীকে উপহার হিসেবে একটি শাড়ি কিনে আনে সাত্যকি। আর উর্মিও বরের থেকে এই উপহার পেয়ে খুশিতে একেবারে ডগোমগো হয়ে যায়। উর্মিকে খুশি দেখে পেছন থেকে জাপ্টে ধরে আদর করে সাত্যকি। সকাল সকাল বরের কাছে আদর পেয়ে লজ্জায় লাল হয়ে যায় উর্মিও।

Back to top button