বলিউড

সিঙ্গারা থেকে ঢ্যাঁড়স,জেনে নিন এই ১০ বলি তারকার প্রিয় খাবার গুলির নাম

কমবেশি আমরা প্রত্যেকেই খেতে ভালবাসি। ছুটির দিনে জমিয়ে রান্না থেকে শুরু করে কোন অনুষ্ঠান বাড়িতে খাওয়া দাওয়া, প্রত্যেক জায়গাতে আমাদের নজরে থাকে আমাদের প্রিয় খাবার গুলির উপর। কেউ পছন্দ করেন বিদেশি খাবার, আবার কেউবা ঘরোয়া রান্নাকে চেটেপুটে খান। আমাদের মতই বলিউডের সেলিব্রেটিদেরও রয়েছে প্রিয় খাবারের তালিকা। আজ আমরা জেনে নেব এমনই দশজন বলিউড সেলেবের প্রিয় খাবারগুলি সম্বন্ধে।

১.অমিতাভ বচ্চন: বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের ছোটবেলা কেটেছে এলাহাবাদে। তার সবথেকে প্রিয় খাবার হল ঢ্যাঁড়সের তরকারি আর মুগ ডালের পদ।

২. শাহরুখ খান: পৃথিবীর এমন কোন বিখ্যাত জায়গা বোধহয় নেই যেখানে কিং খান পা রাখেননি। সেই সব জায়গায় যাওয়ার সূত্রে তিনি চেখে দেখেছেন বিভিন্ন ধরনের খাবার। তবে আপনাদের জানিয়ে রাখি, শাহরুখ খানের সব থেকে প্রিয় ডিশ হচ্ছে গ্রিলড চিকেন।

৩. সালমান খান: ভারতবর্ষের সবথেকে এলিজিবল ব্যাচেলার বলা হয় তাকে। তিনি তার মায়ের হাতে রাঁধা বিরিয়ানি সবথেকে বেশি পছন্দ করেন।

৪.ক্যাটরিনা কাইফ: ক্যাটরিনা কাইফ নিয়মিত শরীর চর্চার সাথে যুক্ত। কিন্তু তবুও মিষ্টির প্রতি দুর্বলতা রয়েছে ক্যাটের।আইসক্রিম আর দারচিনির রোল খেতে সবথেকে বেশি ভালোবাসেন তিনি।

৫.দীপিকা পাড়ুকোন: দক্ষিণ ভারতীয় ইডলি সবথেকে বেশি পছন্দ এই মাল্টি ট্যালেন্টেড অভিনেত্রীর।

৬.হৃত্বিক রোশন: বলিউডের আর পাঁচজন সেলিব্রিটি যখন বিরিয়ানি বা আইসক্রিম খেতে পছন্দ করেন, তখন হৃত্বিক রোশনের প্রিয় খাবার সিঙ্গারা বা সামোসা। তিনি একবার বলেছিলেন যে যদি সুযোগ পান তাহলে তিনি একেবারে এক ডজন সিঙ্গারা খেয়ে ফেলতে পারেন।

৭. বিপাশা বসু: বঙ্গ তনয়া বিপাশা বসুর প্রিয় হল যে কোন বাঙালি খাবার। দেশ-বিদেশ যেখানেই থাকুন না কেন তিনি সব সময় বাঙালি মেনু পছন্দ করেন।

৮.সোনম কাপুর: সোনাম কাপুরের পছন্দের খাবার হল পাওভাজি। এছাড়াও জানা যায় পাঞ্জাবি পরিবারের কন্যা সোনম পছন্দ করেন বাঙ্গালীদের সর্ষে ইলিশ।

৯. আমির খান: আমির খান মোগলাই খাবারের ভক্ত।বিরিয়ানি বাদশাহী থেকে শাহী রোগান জোশ, আমিরের পছন্দের তালিকায় সব সময় থাকে এই পদ গুলি।

১০. অভিষেক বচ্চন: রাজমা চাওয়াল উত্তর ভারতীয়দের কাছে খুবই পরিচিত একটি খাবার। এই খাবারই পছন্দ বলিউডের জুনিয়র বচ্চনের। মশলাযুক্ত এই ভাতের ভক্ত অভিষেক।

Back to top button