বাংলা সিরিয়াল

আলতা ফড়িং ধারাবাহিকে অভ্র চরিত্রের মুখ বদল হবে! অভিনেতা অর্ণব ব্যানার্জীর জায়গায় আসছেন নেতাজি ও গঙ্গারাম খ্যাত অভিষেক‌ বোস!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতাফড়িং এ বর্তমানে টানটান এপিসোড হচ্ছে। ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে অভ্র নিখোঁজ জেনে নিজের অসুস্থতাকে ভুলে গিয়ে নতুন করে লড়াইয়ে সামিল হচ্ছে ফড়িং। স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না জেনে নিজের ভাঙ্গা পা নিয়ে কোনভাবে বেরিয়েছে সে তার স্বামীর খোঁজ আনবার জন্য। এখানেই শেষ নয় ভাঙা পা নিয়ে হাঁটতে কষ্ট হচ্ছে সেই কারণে কঞ্চি গুঁজে নিয়েছে সে।

কারণ সমস্ত কষ্টকে উপেক্ষা করে তার একটাই লক্ষ্য সে তার স্বামীকে খুঁজে আনবেই। জীবন যুদ্ধে প্রতি মুহূর্তে লড়াই করা একটি মেয়ের প্রতীক আলতা ফড়িং নস্কর। এই ধারাবাহিকে প্রথম থেকে আলতাফড়িং এবং অভ্রর রসায়ন ভীষণ সুন্দরভাবে দর্শকদের মনে গেঁথে গিয়েছে কারণ এই জুটি দর্শকরা ভীষণভাবে পছন্দ করতে শুরু করেছেন। নিজের জীবনের লড়াইয়ের ক্ষেত্রে, নিজের মায়ের অপমানের বদলা নিতে নিজের মাকে যোগ্য সম্মান ফেরত দিতে, স্টেজ ভর্তি ভরা অডিয়েন্সের সামনে নিজের বাবার পরিচয় সকলের সামনে বলবার সময়ও ফড়িং বরাবর পাশে পেয়েছে তার স্বামী ব্যাংক বাবু অর্থাৎ অভ্রকে। তাই এরকম একটি স্বামীর চরিত্র সকলের কাছেই হয়ে উঠেছে আদর্শ।

অভ্র চরিত্রটি করে সকলের মনের জায়গা করে নিয়েছেন অর্ণব ব্যানার্জী। অভিনেতার আগের কাজ শ্রীময়ী ও আলো ছায়ার মত জনপ্রিয় ধারাবাহিক। আলতা ফড়িং ধারাবাহিকেও অর্ণব নিজের অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছিলেন তবে সম্প্রতি শোনা যাচ্ছে অভ্র চরিত্রের মুখ বদল হতে চলেছে। কেন এমনটা হবে তা জানা না গেলেও কানাঘুষো শোনা যাচ্ছে যে অভ্র ধারাবাহিক থেকে লিভ নিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় নেটিজেন রা পোস্ট করছেন এই বিষয়ে।

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“এই মুহুর্তে সবথেকে বড় ব্রেকিং…….
আলতা ফড়িং এর অভ্র চরিত্রের মুখ বদল হচ্ছে খুব শীঘ্রই
অভ্র চরিত্রে অর্নব ব্যানার্জির বদলে থাকছে অভিষেক বোস

অর্নব কেনো লিভ নিলো সেটা এখনও জানা যায়নি

(প্রমো আসছে খুব শীঘ্রই)”

Back to top button