টলিউড

লক্ষ্মী পুজোর দিন হট অবতার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কাটলেন টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন কৌশানি মুখোপাধ্যায়। নিজের ভক্তদের ধরে রাখতে তিনি নানান রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন। যাতে নেটিজেনদের আকর্ষণ তার দিকে থাকে। ইতিমধ্যেই অভিনেত্রী নিজের অভিনয়ের দক্ষতার মাধ্যমে ভক্তদের মনে পাকা পাকা ভাবে নিজের জায়গা দখল করে নিয়েছেন। বহু ছবিতে তাকে দক্ষতার সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। সম্প্রতি আবারো কৌশানি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে হট অবতারে ধরা দিলেন। যা দেখে নেটিজেনদের রাতের ঘুম উড়ে গিয়েছে। কৌশানির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, লো নেক একটি পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। সেই পোশাকে উন্মুক্ত রয়েছে বক্ষ-বিভাজিকা। গ্লিটারস পোশাকে তার রূপ যেন ঠিকরে পড়ছে। কানে বড় দুল, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিকে লাস্যময়ী কৌশানি।

লক্ষ্মী পূজার দিন নিজের instagram একাউন্ট থেকে অভিনেত্রী এই ছবি পোস্ট করেছেন আর ছবি পোস্ট করার সাথে সাথে ক্যাপশনে লিখেছেন ‘লক্ষ্মীপুজোর পুণ্য তিথিতে সকলের ঘর সুখ-সমৃদ্ধি-আনন্দ-শান্তিতে ভরে উঠুক।’ অভিনেত্রী ছবি পোস্ট করা মাত্রই অসংখ্য লাইক এবং কমেন্টস এর বন্যা বয়ে গিয়েছে অভিনেত্রীর ছবিতে। অভিনেত্রীর অসংখ্য ভক্ত এবং টলিউডের অভিনেতা অভিনেত্রীরা তার রূপের প্রশংসা করেছেন।

শুধুমাত্র অভিনেত্রী স্টাইল এবং ফ্যাশনেই নয় অভিনেত্রী ফিগারেও মুগ্ধ নেটিজেনরা। চাবুক ফিগারে কোমরের ভাজে নজর আটকেছে বহু নেটিজেনদের। হামেশাই তার ছবি এবং ভিডিওগুলি ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও অভিনেত্রী হামেশাই সোশ্যাল মিডিয়ায় খবরের শিরোনামে উঠে আসেন। প্রেমিক বনি সেনগুপ্তের সঙ্গে বহু বছর ধরেই সম্পর্কে রয়েছেন তিনি। তবে তাদের বিয়ের খবর এখন অব্দি পাওয়া যায়নি। অভিনেত্রীর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তার বিশেষ দিনের জন্য। মাসখানেক আগে বনি এবং কৌশানির বিচ্ছেদের গুঞ্জন সোনা গিয়েছিল টলিপাড়ায়। কিন্তু বর্তমানে সবকিছুই ঠিকঠাক রয়েছে তাদের মধ্যে সেটা দুজনেই নিজেদের instagram পোষ্টের মাধ্যমে জানিয়েছেন।

Back to top button