বলিউড

সোলাঙ্কি কে হারাতে বিগ বস খ্যাত অভিনেত্রী এবার জি বাংলার পর্দায়! বহু বছর পর আবার জি বাংলার হাত ধরে কাম ব্যাক করলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী প্রিয়া পাল!জি তে ফিরেছেন দেখে খুশি জি ভক্তরা!

টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ হলেন প্রিয়া পাল। একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী, জল নূপূর, চোখের বালি ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। অভিনয়ের পাশাপাশি বিগ বস এও গিয়েছিলেন তিনি। বিগ বস বাংলা সিজন ২ তে হাজির হয়েছিলেন অভিনেত্রী। বিগ বস বাংলা সিজন টু তে রানার আপ হয়েছিলেন তিনি।

জনপ্রিয় এই অভিনেত্রী তার অভিনয় দক্ষতা দিয়ে যেমন দর্শকদের মুগ্ধ করেছেন তেমনি মুগ্ধ করেছেন তার স্টাইল স্টেটমেন্টে। তার ফ্যাশন সেন্স তার স্টাইল নিয়ে রীতিমতো চর্চা হয় চারিদিকে। কারণ তার স্টাইল সেন্স রীতিমতো ঈর্ষণীয়। তাহলে জনপ্রিয় এই অভিনেত্রী প্রিয়া রাতারাতি কেন হারিয়ে গেলেন টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকে? আসলে অভিনেত্রী টলিউড ছেড়ে ছিলেন মুম্বাইতে নিজের ক্যারিয়ার গড়বেন বলে। তারপর বহু দেশ ঘুরে বেড়িয়েছেন, সম্প্রতি আবার নিজের চেনা জায়গায় চেনা গণ্ডিতে ফিরে এসেছেন প্রিয়া।

গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়াতে তিনি সেভাবে কোন আপডেট দেন নি, বেশ চুপচাপ রয়েছেন। তাই ফ্যানেদের মনে স্বাভাবিকভাবেই প্রিয়াকে নিয়ে অগুন্তি প্রশ্ন এবং কৌতূহলের সৃষ্টি হয়েছে। সেই সকল প্রশ্ন এবং কৌতূহলের অবসান ঘটালেন প্রিয়া। জানা গেল অভিনেত্রী আবার টেলি ইন্ডাস্ট্রিতে ফিরছেন।

বহু বছর পর আবার জি বাংলার পর্দায় ফিরছেন অভিনেত্রী। জি বাংলার সন্ধ্যা ৭ টার স্লটের ধারাবাহিক জগদ্ধাত্রীতে দেখা গিয়েছে প্রিয়াকে। মেহেদির বিয়ের পর তার শ্বশুর বাড়িতে হাজির হয় প্রিয়া, এই চরিত্রটিকে মেহেদির ননদ কৌশিকীর রাইভাল বলে মনে হয়। চরিত্রটি এক ঝলক দেখা দিয়েই উধাও হয়ে গেছে আর এই এক ঝলক দেখা দিয়ে ম্যাজিক করে গেছে নিজের অভিনয় গুনে।

চরিত্রটি ঠিক কোন অ্যাঙ্গেলে যাবে তা বোঝা না গেলেও একদল মানুষ মনে করছেন এটি নেগেটিভ চরিত্র। যদিও এখনো বিষয়টা ঠিক পরিষ্কার নয়। যাই হোক শেষবার প্রিয়াকে জি বাংলার কোজাগরী ধারাবাহিকে দেখা গিয়েছিলো, দীর্ঘ সময় পরে আবার জির হাত ধরেই তিনি যে টেলি ইন্ডাস্ট্রিতে ফিরে এসেছেন তা দেখে খুশি হয়েছেন তার ভক্তরা এবং জি ভক্তরা।

Back to top button