বলিউড

‘টাকার কাছে বিক্রি হলেন সুস্মিতা সেন’ তসলিমার বক্তব্যে সহমত নন নেটিজেনরা! তসলিমার ভুল প্রেম ও বিয়ের প্রশ্ন তুলে পাল্টা বিঁধলেন নেটিজেনরা!

প্রেম খুব অদ্ভুত। কখন যে মানুষ কার প্রেমে পড়েন তা বলা যায় না। তবে যখন খুব জনপ্রিয় কোন মানুষ তার বিপরীতে অনাকর্ষণীয় কোন মানুষকে পছন্দ করেন তখন হইচই পড়ে যায় বৈকি যেমনটা হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেনের প্রেমের ক্ষেত্রে। গত বৃহস্পতিবার সন্ধ্যেবেলা সুস্মিতা সেনকে নিজের ‘বেটার হাফ’ অর্ধাঙ্গিনী বলে উল্লেখ করেন ললিত মোদি। এরপর নিজের সেই বক্তব্যকে সংশোধন করে পরে বলেন,“ প্রেম করছি। বিয়েটাও একদিন হয়ে যাবে।” তখন অবধি বিষয়টা কারোর বিশ্বাসযোগ্য হয়নি, কিন্তু যখন সুস্মিতা সেন নিজের মুখে বলেন, “বিয়ে করিনি, আংটিও পরিনি। তবে ভালোবাসার বন্ধনে রয়েছি।” তখন চারিদিকে রীতিমতো হইচই পড়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় হাজার‌ও মিম,ট্রোল শুরু হয়ে যায় এই বিষয়টিকে ঘিরে। সম্প্রতি জনপ্রিয় লেখিকা তসলিমা নাসরিন এই বিষয়ে প্রশ্ন করেছেন,লেখিকা প্রশ্ন তুলেছেন কীভাবে একজন অনাকর্ষণীয় ব্যক্তির প্রেমে পড়লেন সুস্মিতা? লেখিকার কথায়,“ নানা কিসিমের অপরাধে জড়িত অত্যন্ত অনাকর্ষনীয় এক লোকের সঙ্গে সুস্মিতা এখন সময় কাটাচ্ছেন। লোকটি প্রচণ্ড ধনী বলেই কি? তাহলে কি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন তিনি?”

 

View this post on Instagram

 

A post shared by Lalit Modi (@lalitkmodi)

সুস্মিতা সেনের সাথে তার প্রথম আলাপ সম্পর্কে তিনি বলেন,“ সুস্মিতা সেনের সঙ্গে আমার একবারই দেখা হয়েছিল। দেখা হয়েছিল কলকাতা বিমান বন্দরে। আমাকে জড়িয়ে ধরে তিনি বলেছিলেন ভালোবাসি। আমার চেয়েও দীর্ঘাঙ্গী খুব তো কেউ নেই এ অঞ্চলে, তাই পাশে দাঁড়িয়ে নিজেকে হঠাৎ বেঁটে বলে বোধ হয়েছিল। তাঁর সৌন্দর্য থেকে মুগ্ধতার চোখ সহজে সরিয়ে নিতে পারিনি। আমার সবচেয়ে ভালো লাগতো, সুস্মিতা সেনের ব্যক্তিত্ব। অল্প বয়সেই দুটো মেয়েকে দত্তক নিয়েছেন। ভালো লাগতো তাঁর সততা, সাহসিকতা, সচেতনতা, স্বনির্ভরতা, ভালো লাগতো তাঁর দৃঢ়তা, ঋজুতা।” এরপর‌ই অভিনেত্রী প্রশ্ন ছোঁড়েন কীভাবে ললিত মোদির প্রেমে পড়লেন সুস্মিতা টাকার জন্য‌ই কি?

তসলিমা আরো লেখেন,“ হতে পারে তিনি প্রেমে পড়েছেন লোকটির। কিন্তু বিশ্বাস হতে চায় না যে তিনি প্রেমে পড়েছেন। টাকার প্রেমে যাঁরা পড়েন, তাঁদের ওপর থেকে, আমার খুব দ্রুতই শ্রদ্ধা চলে যায়।” নেটিজেনরা অবশ্য বলেছেন যে,এমন সিদ্ধান্তে আসা উচিত নয়, প্রেম খুব অদ্ভুত। কে কার প্রেমে কেন পড়বে বলা যায় না, ভুল মানুষের প্রেমে পড়েছেন এটা বলা যেতে পারে কিন্তু টাকার প্রেমে পড়েছেন এটা ঠিক নয়। কারণ টাকার অভাব নেই সুস্মিতা সেনের। একজন নেটিজেন আবার তসলিমার বিয়ের প্রসঙ্গ তুলে বলেন,“প্রেমের বিষয়টি খুবই জটিল। আমার মাঝেও প্রায়ই একটা দ্বিধা কাজ করে একটি কথা মনে করে যে, নাঈমুল ইসলাম খানের মতো একজন মেরুদন্ডহীন, কম মেধাবী মানুষের প্রেমে আপনার মতো একজন মানুষ হাবুডুবু খেয়েছিলেন ও পরে বিয়েও করেছিলেন ! এই হিসাবটা আমি অনেকবার মেলাতে চেয়েছি। কিন্তু বার বার একই কথা ভেবেছি যে, আপনি প্রতারিত হয়েছিলেন।”

Back to top button