বাংলা সিরিয়াল

প্রচুর ট্যালেন্টেড রোশনি! চরিত্র খল হোক অথবা ঐতিহাসিক অথবা মুখ্য, সবেতেই মানিয়ে যান গোধূলি আলাপ ধারাবাহিকের রোহিনী রোশনি ভট্টাচার্য!

খল চরিত্র হোক অথবা মুখ্য চরিত্র সবেতেই বাজিমাত করেছেন টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। বর্তমানে স্টার জলসার গোধূলি আলাপ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি, তার অভিনীত চরিত্রটির নাম রোহিনী। তবে এই ধারাবাহিককে অভিনয় করার কিছুদিন আগেও জি বাংলার করুনাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রাসমণির ছোট মেয়ে জগদম্বার চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেই চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী।

এই রোশনি ভট্টাচার্য আবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক প্রেমের কাহিনীতে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। ‌ সেখানেও তার অনবদ্য অভিনয় সেই সময়কার ভক্তদের মন জয় করে নিয়েছিল। ২০০৭ সালে সম্প্রচারিত ধারাবাহিক ‘প্রেমের কাহিনী’ অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক ছিলো, কলেজ পড়ুয়া থেকে শুরু করে ইয়ং জেনারেশন এর কাছে। রাজ পিয়ার কেমিস্ট্রি তখন এতটাই পছন্দের হয়েছিল যে সকলের মুখে মুখে ঘুরতো অভিনেত্রীর নাম। এই ধারাবাহিকের তার বিপরীতে অভিনয় করেছিলেন বর্তমানের ধুলোকণার নায়ক ইন্দ্রাশিস রায়। সেই ধারাবাহিকে ফাটিয়ে অভিনয় করেছিলেন রোশনি।

আবার কালার্স বাংলায় আলোয় ভুবন ভরা ধারাবাহিকে উদয়প্রতাপ সিংহের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন রোশনি সম্প্রতি গোধূলি আলাপে তিনি নায়িকা নোলকের বিরুদ্ধে নানান রকম ষড়যন্ত্র করেন, এবং সেই সকল ষড়যন্ত্রে যখন পেরে ওঠেন না তখন প্রেমের জালে ফাঁসিয়ে নায়কের ভাইকে বিয়ে করেন। এতটাই সুন্দরভাবে ভিলেনের চরিত্রটি তিনি ফুটিয়ে তুলেছেন যে পর্দায় রোহিনী উপস্থিত হলেই দর্শকরা ভীষণ রেগে যান আসলে তারা চরিত্রটিকে সত্যি সত্যি ভেবে নেন আর এখানেই রোশনির অভিনয়ের সার্থকতা, জি বাংলার পিলু ধারাবাহিকের রঞ্জা চরিত্রের অভিনেত্রী ইধিকা যেমন মুখ্য বা খল যেকোনো চরিত্রে মানানসই হয়ে যান, রোশনিও তেমন।

Back to top button