বাংলা সিরিয়াল

স্টারজলসার একের পর এক নতুন ধারাবাহিকের পর এবার জি বাংলার খেল! ‘কে আপন কে পর’এর পল্লবী ফিরছেন জি বাংলার কুন্দকলি ধারাবাহিকে? উচ্ছ্বাসে ভাসছেন ভক্তমহল!

স্টার জলসার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক ছিলো ‘কে আপন কে পর’। এই ধারাবাহিকের বিষয়বস্তু ছিলো, জবা নামের একটি কাজের মেয়ে তার স্বামীর সহায়তায় কীভাবে পড়াশোনা শেখে উকিলে পরিণত হয়। ধারাবাহিকটি বেশ কয়েক বছর চলেছিল। এই ধারাবাহিক শেষ হওয়ার পর দর্শকদের মন খারাপ হয়ে যায়। কারণ জবা চরিত্রের অভিনেত্রী পল্লবী শর্মাকে তারা খুব মিস করতে থাকেন। বর্তমানে কোন ধারাবাহিকে অভিনয় করেন না অভিনেত্রী, তাই তারা আশা করতে থাকেন যে পল্লবী খুব শীঘ্রই কোন না কোন ধারাবাহিকে আসবেন।

কিন্তু পল্লবী ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকলেও দেখা গেলো স্টার জলসায় একটার পর একটা নতুন ধারাবাহিকের প্রোমো মুক্তি পেলেও কোনোটাতেই লিড রোলে পল্লবী নেই। এরকম অবস্থায় দর্শকদের যখন খুব মন খারাপ তখন হঠাৎ জানা গেল যে জি বাংলায় একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে যে ধারাবাহিকের নাম কুন্দকলি। এই ধারাবাহিকে লিড রোলে দেখা যাবে পল্লবী শর্মা কে।

পল্লবী ভক্তরা যখন বেজায় খুশি হয়েছেন তখন জানা গেল এই পুরো খবরটাই সম্পূর্ণ মিথ্যা। পল্লবী বর্তমানে কোন ধারাবাহিকেই অভিনয় করছেন না। জানা যাচ্ছে, অভিনেত্রীর ‌ ভক্তরা এই ছবিটি সাজিয়ে ভাইরাল করেছেন। একটি সাক্ষাৎকারে পল্লবী জানান, তিনি বর্তমানে অভিনয় জগত থেকে একটু সময়ের জন্য বিরতি নিয়েছেন। তাই বর্তমানে তার হাতে কোন ধারাবাহিক নেই। তবে খুব শীঘ্রই তিনি আবার নতুন মেজাজে টেলিভিশনের পর্দায় ফেলবেন বলেও জানা যাচ্ছে।‌এবার তার কাম ব্যাকটা পুরো অন্যরকম হবে, চমকপ্রদ হবে সেটাও জানিয়েছেন অভিনেত্রী। তিনি নতুন আকর্ষণীয় কোনো চরিত্রে ফিরবেন বলে জানিয়েছেন। এখন নতুন লুকে তার কাম ব্যাকের আশায় দিন গুণছেন তার অনুরাগীরা।

Back to top button