বাংলা সিরিয়াল

‘এ বলে আমায় দেখ ও বলে আমায়’ কোলে তুলে নেওয়ার সিন কপি করেছে মিঠাই, দাবি মন ফাগুনের ফ্যানদের! পাল্টা পুরো সিন কপি করার দাবি তুলল মিঠাই ভক্তরা!

সোশ্যাল মিডিয়ায় যে দুটি ধারাবাহিক অত্যন্ত জনপ্রিয় তার মধ্যে একটি হলো জি বাংলার ‘মিঠাই’ অপরটি হল স্টার জলসার ‘মনফাগুন’। তাই স্বাভাবিক ভাবেই এই দুই ধারাবাহিকের ভক্তদের মধ্যে প্রায় টুকটাক রেষারেষি লেগেই থাকে। যদিও টি আর পি তালিকায় সবসময় ভালো ফলাফল করে মিঠাই, মন ফাগুনকে সেখানে টিআরপিতে খুব একটা ভালো ফল করতে দেখতে না পেলেও লাভ স্টোরি হিসেবে মন ফাগুনের একটা জনপ্রিয়তা আছে। গত সপ্তাহে টিআরপিতে মিঠাই কে টপ ফাইভের মধ্যে খুঁজে পাওয়া গেলেও মন ফাগুনকে খুঁজে পাওয়া যায় নি। অন্যদিকে স্লট লিড করেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। তাই টিআরপি নিয়ে দুই ভক্তদের মধ্যে ঝগড়া হচ্ছে না এখন আর। এখন ঝগড়া অন্য বিষয় নিয়ে।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকের প্রোমো বেরিয়েছে, যেখানে দেখা যাচ্ছে রুদ্র নিপার বিয়ের জোর কদমে তোড়জোড় চলছে। এমন সময় জেল থেকে বেরিয়ে আসে ওমি আগারওয়াল। মোদক পরিবারকে আনন্দ করতে দেখে সে রীতিমতো রেগে যায় এবং মোদক পরিবারের আনন্দ বরবাদ করে দেওয়ার উদ্দেশ্যে সিদ্ধার্থের দিকে গুলি তাক করে সে। সিদ্ধার্থকে বাঁচাতে ছুটে যায় মিঠাই আর গুলি লাগে তার গায়ে। মিঠাই কে ওই অবস্থায় দেখে ছুটে যায় উচ্ছে বাবু তাকে কোলে তুলে ধরে- এই সিন দেখে মন ফাগুন ভক্তরা কপি কপি বলে চিৎকার করতে শুরু করেন।

আসলে বেশ কিছু সপ্তাহ আগে মন ফাগুনের একটি প্রোমো এসেছিল, যেখানে দেখা যায় সৌমেন পিহু কে পিছন থেকে গুলি করে আর পিহু মাটিতে পড়ে যায় তখন ঋষিরাজ ঠিক এইভাবেই পিহুকে তুলে ধরেছিলো যেভাবে সিদ্ধার্থ আজ মিঠাইকে তুলে ধরেছে। মন ফাগুন ভক্তদের দাবি এটা পুরোটাই মন ফাগুনের কপি। অন্যদিকে মিঠাই ভক্তরা বলছে, মন ফাগুন তো মিঠাই থেকে আস্ত পুরো সিন কপি করে দিয়েছে। এই যে জলের তলায় পড়ে গেল ঋষি আর তারপর যখন ঋষির মৃত দেওয়া আনা হবে তখন পিহু বলবে আমি বিশ্বাস করি না টুবাইদা মারা গেছে, ঠিক এমন কথা মিঠাইও বলেছিল উচ্ছে বাবুর এক্সিডেন্টের সময়।

Back to top button