টলিউড

মা সারদা, রানী রাসমনির পর মাননীয় মুখ্যমন্ত্রীকে দেবী অন্নপূর্ণা সাথে তুলনা করলেন তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ!

কিছুদিন আগেই তৃণমূল বিধায়ক নির্মল মাঝি বলেছিলেন মা সারদা মমতা বন্দ্যোপাধ্যায় রূপে পুনর্জন্ম নিয়েছেন। এই বিতর্ক এতটাই ছড়িয়ে গিয়েছিল যে নাম না করে বিধায়ককে ভৎসনা করেছিলেন রামকৃষ্ণ মিশন কর্তৃপক্ষ। এছাড়া বাগদার বিধায়ক মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একবার রাণী রাসমনির সাথে তুলনা করেছিলেন। সম্প্রতি আবারও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন তৃণমূলের রাজ্য সভানেত্রী তথা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ। মা সারদার পর এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে অন্নপূর্ণা বললেন তিনি।

তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ বুধবার উত্তর ২৪ পরগনার হাড়োয়ার দলীয় একটি সভায় বক্তব্য পেশ করছিলেন। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে আক্রমণাত্মক বক্তব্য রাখতে গিয়ে সাক্ষাৎ মা অন্নপূর্ণার সাথে তুলনা করে বসলেন রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে। এই দিন হাড়োয়ার সভায় সায়নী বলেন, “মা অন্নপূর্ণার মতই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় বাংলার মানুষের মুখে খাবার তুলে দেওয়ার কথা ভাবেন। বাংলার মানুষ যাতে দুধে ভাতে থাকেন সেটাই চান মুখ্যমন্ত্রী। এ রাজ্যের বাসিন্দাদের বিপদে আপদে নরেন্দ্র মোদি বাঁচাতে আসেন না, মমতা বন্দ্যোপাধ্যায় থাকেন সবসময়।”

একই সাথে কেন্দ্র সরকারের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, বাংলার মানুষ বিজেপিকে ভোট দেয় নিতাই বিভিন্ন সরকারি সুযোগ-সুবিধা থেকে এ রাজ্যের বাসিন্দাদের বঞ্চিত করে রেখেছেন প্রধানমন্ত্রী। সায়নীর অভিযোগ প্রধানমন্ত্রী বিভিন্ন খাতে টাকা ওড়াচ্ছেন কিন্তু শুধুমাত্র বাংলাকেই বঞ্চিত রেখেছেন কিন্তু তাতেও কোন লাভ হবে না। অশোক স্তম্ভের কথা তুলে সায়নী এইদিন বলেন,“বাংলার মানুষকে বঞ্চিত রেখে প্রধানমন্ত্রী ৪ হাজার কোটি টাকার প্লেন,২০হাজার কোটি টাকার অশোক স্তম্ভ বানাচ্ছেন। তবে এসব করে বাংলার মানুষকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আনা যাবে না”।

Back to top button