বাংলা সিরিয়াল

‘ মিঠাইয়ের রুদ্র নিপাকে গোধূলি আলাপের লাইট ভার্সন বলা যায়’ বলছেন দর্শকদের একাংশ! দর্শকরা বলছেন যে রুদ্র আর নিপা অসম বয়সী প্রেমের সাথে মিল আছে অরিন্দম নোলকের গল্পের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গোধূলি আলাপ। অসম বয়সী প্রেমের গল্প নিয়ে শুরু হয় এই ধারাবাহিক, যেখানে মধ্য বয়সী উকিল অরিন্দমের সাথে নোলকের রসায়ন দেখানো হয়। দুজনের বয়সের মধ্যে অনেকখানি পার্থক্য তবুও ভাগ্যচক্রে বিয়ে হয় দুজনের। প্রথমদিকে অসম বয়সী এই সম্পর্ক দর্শকরা মেনে না নিলেও ধারাবাহিক শুরু হওয়ার পর দেখা যায় দর্শকরা এই রসায়ন পছন্দ করতে শুরু করেছেন। ‌ অন্যদিকে ভাগ্যের ফেরে হওয়া এই বিয়ে থেকে নোলকের প্রতি দুর্বল হতে শুরু করেছেন উকিল বাবু।

নোলক‌ও উকিল বাবুকে ভালোবাসে যদিও তারা কেউই একে অপরের মনের কথা বলতে পারেনা। সম্প্রতি গোধূলি আলাপ ধারাবাহিকে দেখানো হচ্ছে যে নতুন করে নোলক অরিন্দমের বিয়ের তোড়জোড় শুরু হয়েছে। অন্যদিকে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক মিঠাই, যেখানে এরকম একটি জুটি আছে‌। সিদ্ধার্থের ছোটো বোন নিপা ভালোবাসার রুদ্রদাকে। রুদ্র দা তার নিজের দাদা সিদ্ধার্থের থেকেও বয়সে বড়, দুজনের বয়সের মধ্যেও অনেকখানি পার্থক্য। এই পার্থক্য জেনেও তারা একে অপরকে ভালোবাসে এবং একে অপরকে বিয়ে করার জন্য পরিবারে মানাবার চেষ্টা করছে।

সম্প্রতি দর্শকরা বলছেন যে রুদ্র আর নিপা অসম বয়সী প্রেমের সাথে মিল আছে অরিন্দম নোলকের গল্পের। কারণ দুটোই অসমবয়সী প্রেমের সম্পর্ক। তাই রুদ্র আর নিপার এই রসায়নকে গোধূলি আলাপ লাইট বলছেন তারা। যদিও নেটিজেনদের এক অংশ এর প্রতিবাদ করে বলেছেন যে, গোধূলি আলাপ ধারাবাহিকের প্রোমোতে নায়িকা নায়ক কে কাকু বলেছিল, অর্থাৎ দুজনের মধ্যে কতটা বয়সের ডিফারেন্স এটা বোঝাই যাচ্ছে। অন্যদিকে নিপা প্রথম থেকেই রুদ্রকে রুদ্রদা বলে ডাকত কারণ সে তার দাদা সিদ্ধার্থর থেকে সিনিয়ার। অন্যদিকে বাস্তবে রুদ্র নিপার সম্পর্কের মতো বয়সের পার্থক্যে গজিয়ে ওঠা সম্পর্কের দৃষ্টান্ত নজরে পড়লেও হাঁটুর বয়সী মেয়ের সাথে সম্পর্ক, গোধূলি আলাপের মতো সম্পর্ক খুব কমই দেখা যায়। কারণ এক্ষেত্রে দুজনের বয়সের ডিফারেন্স অনেকখানি। ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমতে এরকম সন্দেহ চিহ্ন‌ও এসেছে যে, নোলক নাকি নাবালিকা, তার বিয়ের বয়স হয়নি! যদিও এই অভিযোগ করে মিথ্যা বলে প্রমাণিত হবে, তবে নিপা সম্পর্কে কিন্তু এই অভিযোগ করা যায় না। অন্যদিকে রুদ্র দা একজন পুলিশ অফিসার আর অরিন্দম একজন উকিল, দুজনের বয়সের পার্থক্য চোখে পড়ে।

Back to top button