বাংলা সিরিয়াল

ফের রিমেক স্টার জলসার ধারাবাহিকের, এবারে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের রিমেক ভার্সনে অভিনয় করবেন স্বয়ং আলিয়া ভাট

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার ‘আলতা ফড়িং’। বেশ কয়েক সপ্তাহ ধরেই এই ধারাবাহিক দর্শকের মনে আলাদা রকম ভালো লাগার জায়গা তৈরি করে নিয়েছেন। মা এবং মেয়ের লড়াইয়ের গল্প দর্শকদের বেশ পছন্দ হয়েছে। কয়েক সপ্তাহ ধরে টিআরপি রেটিংয়ে অনেকটা এগিয়ে রয়েছে এই আলতা ফড়িং ধারাবাহিক। তবে এবারও শুধু বাংলা নয় হিন্দিতেও রিমেক ভার্সন আসতে চলেছে আলতা ফড়িং ধারাবাহিকের। খুব শীঘ্রই স্টার প্লাসে আলতা ফড়িং এর রিমোট ভার্সন দেখা যাবে। ধারাবাহিকের নাম হতে চলেছে ‘উড়তি কা নাম.. রজ্জো’।

আর এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে কাকে দেখা যেতে চলেছে বুঝতে পারছেন? সোশ্যাল মিডিয়ার বর্তমানে তিনি আলিয়া ভাটের ২.o নামে পরিচিত। সকালের কাছে আলিয়া ভাটের সেকেন্ড version নামে তিনি এখন পরিচিত। হ্যাঁ সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া সেই মেয়েটিকেই স্টার প্লাসের এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে। সম্প্রতি কয়েকদিন আগে ওই মেয়ের বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে অবিকল আলিয়া ভাটের মতোই দেখতে লাগছিল। আর সেই ভিডিওগুলি বর্তমানে তার ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছে।

জানা গিয়েছে স্টার প্লাসের কর্মকর্তাদের ওই মেয়েটির ভিডিও বেশ পছন্দ হয়। তারপরই তাকে ঝটপট অডিশনের জন্য ডেকে নেওয়া হয়। এরপরই তাকে এই চরিত্রের জন্য বাছাই করা হয়। বর্তমানে সোশ্যাল মিডিয়া সে দারুন ভাইরাল সকলেই তাকে চেনে। আর এবার তো স্বয়ং স্টার প্লাসের তরফ থেকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার জন্য সুযোগ এসে গেল তার কাছে। নতুন ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে রাজবীর সিং কে। এর আগে জি বাংলা স্টার জলসার বহু ধারাবাহিকের হিন্দি রিমিক্স ভার্সন এবং অন্যান্য ভাষায় রিমেক ভার্সন বানানো হয়েছে। তাই এটি নতুন কিছু নয়।

 

View this post on Instagram

 

A post shared by 𝑪𝒆𝒔𝒉 (@celesti.bairagey)

Back to top button