বাংলা সিরিয়াল

TRP বাড়াতে অবাস্তব ঘটনা দেখানো হয়! TRP বাড়াতে যেন অবাস্তব কিছু দেখানো না হয় ইন্দ্রানীতে! নির্মাতাদের আগাম জানিয়ে অভিনয়ে রাজি হয়েছেন ইষ্টিকুটুম নায়িকা অঙ্কিতা

জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী, যিনি আজ ও ইষ্টি কুটুম ধারাবাহিকের জন্য জনমানসে পরিচিত হয়ে রয়েছেন। স্টার জলসায় ঋষি কৌশিকের বিপরীতে কমলিকা চরিত্রে তার অভিনয় ভীষণভাবে ছাপ ফেলেছিলো। কমলিকা চরিত্রটি এতটাই শিক্ষিত, রুচিশীল এবং মার্জিত ছিলো যে দর্শক নায়িকা বাহার সাথে সাথে তখন এই চরিত্রটির প্রশংসা করতো। এরপর এই ধারাবাহিক শেষ হয়ে গেলে দীর্ঘ পাঁচ বছর বাংলা সিরিয়ালে আর তাকে দেখা যায়নি। এই সময় তিনি জমিয়ে কাজ করেছেন একাধিক বাংলা সিনেমা ও ওয়েব সিরিজে।

হাই তবা, দ্য ডার্লিং, পবিত্র পাপী, চরিত্রহীন, বউ কেন সাইকো, মাফিয়া ইত্যাদি একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজে তার কাজ দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এছাড়া তার অভিনীত জনপ্রিয় সিনেমা গুলির মধ্যে ‘ব্যোমকেশ ফিরে এল’, ‘ব্যোমকেশ বক্সী’, ‘এবং কিরিটি’ অন্যতম। আগামীতে তার আরও দুটি ছবি ‘আকাশ অংশত মেঘলা’, ‘এবং কাদম্বিনী আজও’ মুক্তির পথে রয়েছে। জনপ্রিয় এই সমস্ত সিনেমা এবং ওয়েব সিরিজের কাজ করলেও দর্শকরা সবসময় চাইতেন তাকে ছোট পর্দায় দেখতে। অবশেষে সেই ইচ্ছা পূরণ হচ্ছে পাঁচ বছর পর কালার্স বাংলা ইন্দ্রানী ধারাবাহিককে মুখ্য চরিত্রে দেখা যাবে তাকে।

এই ধারাবাহিকই তার ফার্স্টলিড। ধারাবাহিকটি সমাজের চেনা ছক ভেঙে একটি অন্য প্রেমের গল্প বলবে যেখানে দেখা যাবে একজন সিঙ্গেল মাদার ইন্দ্রানী যে ঘরে বাইরে সব জায়গায় নিজের দায়িত্ব সামলায় একা হাতে। পেশায় সে একজন হসপিটালের অ্যাডমিন, তার প্রেমে পড়বে তার থেকে বয়সের ছোট একজন ছেলে যার নাম আদিত্য। বয়সের ছোট নায়ক এবং বয়সে বড় নায়িকার প্রেম কাহিনী কেমন হবে তা জানতে উদগ্রীব হয়ে উঠেছেন দর্শক। তবে অভিনেত্রী নির্মাতাদের প্রথম থেকেই অনুরোধ করেছেন যে, এমনিতে টিআরপির আশায় ধারাবাহিকে অনেক সময় অবাস্তব জিনিস দেখানো হয় তবে বেশি টিআরপির আশায় যেন এই ধারাবাহিকে অবাস্তব কিছু দেখানো না হয়।

Back to top button