বলিউড

‘খাবারে বিষ দিয়ে, গাড়ির ব্রেক ফেল করিয়ে আমাকে মারার চেষ্টা করা হচ্ছে’! নানা পাটেকারের বিরুদ্ধে মুখ খুলে গুরুতর অভিযোগ জানালেন বাঙালি তনুশ্রী দত্ত

জনপ্রিয় বর্ষীয়ান বলিউড অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে মুখ খুলে এক সময় সকলকে রীতিমতো চমকে দিয়েছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। অভিজ্ঞ অভিনেতার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছিলেন তিনি। এবার আরও একবার বিস্ফোরক অভিযোগ করতে দেখা গেল তাকে সোশ্যাল মিডিয়া পোস্ট এর মাধ্যমে। অভিনেত্রী এদিন জানিয়েছেন বলিউডের একাধিক ব্যক্তির মুখোশ খুলে দেওয়ার পর থেকেই নানান সমস্যার মুখোমুখি হতে হচ্ছে তাকে।

প্রথমত তার একাধিক বলিউড প্রজেক্টে তৈরি হয়েছে নানান সমস্যা। পাশাপাশি একজন পরিচারিকার মাধ্যমে বিষ মিশিয়ে দেওয়া হয়েছিল তার খাবারে এমন দাবি করতে দেখা গিয়েছে তাকে। এর ফলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন বলে জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি তার গাড়ির ব্রেক ফেল করিয়ে তাকে মারার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ জানাতে দেখা দিয়েছে তাকে।

তবে সোশ্যাল মিডিয়া পোস্টের শেষে অভিনেত্রী জানিয়ে দিয়েছেন তিনি দৃঢ়প্রতিজ্ঞ এই সমস্ত সমস্যার সম্মুখীন হয়ে তিনি পিছু হটে যাবেন না বরং তার বলিউড কেরিয়ারকে তিনি আরো সামনে এগিয়ে নিয়ে যাবেন। পাশাপাশি পোস্টের মাধ্যমে ভগবান শ্রীকৃষ্ণের কাছ থেকেও সাহায্য চাইতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন তার বিস্ফোরক অভিযোগ শুনে রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button