ভাইরাল

দেবের বিলাসবহুল বাড়ির ছাদের সাথে যেন আকাশ এসে মিশেছে! সেই সাথে চোখ ধাঁধানো সুইমিং পুল দেখলে মাথা ঘুরে যাবে আপনার!

তারকাদের বাড়ি মানেই যে তা বিলাসবহুল সুন্দর হবে এ আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। টলিউড ইন্ডাস্ট্রি হোক বা বলিউড ইন্ডাস্ট্রি তারকাদের বাড়ি দেখলে চোখ জুড়িয়ে যায়, ব্যতিক্রম নন সেই তালিকায় টলিউড ইন্ডাস্ট্রির দেব। বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা দেবের বিলাসবহুল আবাসন দেখলে, চোখ ঝলসে যাবে আপনারও। সম্প্রতি অভিনেতা তার নিজের বিলাসবহুল আবাসনের ছাদ থেকে একটি ছবি শেয়ার করলেন। সেই ছবিতে মা-বাবা আর বাড়ির পোষ্যর সাথে সময় কাটাতে দেখা যাচ্ছে অভিনেতাকে। বিশাল বড় বাড়ি, সেই বাড়ির এক ঝলক দেখলে মনে হয় আকাশের নীল রং যেন খোলা ছাদের সাথে এসে মিশেছে।

ছবিতে আরো দেখা যাচ্ছে যে তার বাড়িতে একটি বড় সুইমিং পুল রয়েছে। সেই সুইমিংপুলে পরিবারের সাথে সময় কাটাচ্ছেন তিনি। ছবিটি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লেখেন,“ বাড়িতেই বিচে সময় কাটানোর প্রস্তুতি” দুটি ছবি শেয়ার করেন অভিনেতা প্রথম ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলে নেমেছেন দেব আর তার পোষ্যটি তার মুখের দিকে তাকিয়ে পুলের ধারে বসে আছে।

দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে পোষ্যকে আদর করছেন অভিনেতা। ছবিটি অভিনেতা শেয়ার করার সাথে সাথে মুহূর্তের মধ্যেই তো ভাইরাল হয়ে গেছে। এই ছবি দেখে দর্শকদের আর আশা যেন মিটছে না। অভিনয়ের সাথে সাথে এখন প্রযোজনাও করেন দেব। এছাড়া দীর্ঘদিন ধরেই রাজনীতির সাথে‌ও ওতপ্রোতভাবে যুক্ত তিনি। সম্প্রতি মিঠুন চক্রবর্তীর সাথে প্রজাপতি ছবির শ্যুট করছেন তিনি এছাড়া ডান্স রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়রেও দেখা যাবে তাকে, এত ব্যস্ততার মাঝেও তিনি যে নিজের পরিবারকে সময় দিতে ভোলেন না তা দেখেই দর্শকরা মুগ্ধ।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button