টলিউড

‘আমি সমস্যায় পড়লে বন্ধুদের পাশে পাইনা, ইন্ডাস্ট্রির বন্ধুরা আমায় ধোঁকা দিয়েছে’! অভিনেত্রী নুসরত জাহানের মন্তব্যে তুমুল চাঞ্চল্য নেটদুনিয়ায়

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন রয়েছে সাধারণ মানুষের মনে। তবে এবার ইন্ডাস্ট্রির কাছের মানুষের থেকেও ধোঁকা খেতে হয়েছে এমন দাবি করতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। প্রসঙ্গত তার বিয়ে, সন্তান লাভ এবং বিবাহ বিচ্ছেদ সমস্তটা নিয়েই প্রশ্ন ছিল অনুগামীদের মধ্যে।

পাশাপাশি কঠিন সময়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের তিনি পাশে পাননি, এমন দাবি করতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন তিনি যাদের কাছের বন্ধু ভাবতেন, তারাই তার ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা করেছে এবং বিচার সভা বসিয়েছেm প্রসঙ্গত এর আগে টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী থেকে শুরু করে অভিনেতা দেবের সঙ্গে ভালো বন্ধুত্ব ছিল অভিনেত্রী নুসরত জাহানের।

একসঙ্গে অনেক সময় তাকে পার্টি করতে দেখা গিয়েছে মিমি চক্রবর্তী এবং অভিনেত্রী তনুশ্রীর সঙ্গেও। তবে বর্তমানে মূলত ব্যক্তিগত জীবনের কারণেই টলিউডের বন্ধুদের কাছ থেকে দূরে সরে গিয়েছেন অভিনেত্রী, এমনটাই জানিয়েছেন তার অনুগামীরা। এখনো একে অপরের সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই কমেন্ট করতে দেখা যায় নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীকে, তবে আগেকার বন্ধুত্ব তাদের মধ্যে আর নেই। তাই অভিনেত্রীর এদিনের নিশানায় ঠিক কে ছিলেন, তা এখনো বুঝে উঠতে পারেননি অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh