বলিউড

সবথেকে কাছের মানুষ কে হারালেন সুপারস্টার প্রভাস! প্রিয়জনের মৃত‍্যুতে হাউহাউ করে কাঁদলেন প্রভাস

গত রবিবার প্রয়াত হয়েছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির রেবেল স্টার তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ইউ ভি কৃষ্ণম রাজু। দক্ষিণ ইন্ডাস্ট্রিতে এখন শোকের ছায়া। রবিবার মৃত্যুর পর গত সোমবার তাঁকে নিয়ে আসা হয় অভিনেতার বাড়িতে। সেখানেই অভিনেতার কাছের মানুষ সহ উপস্থিত ছিলেন অভিনেতার অনুরাগীরাও। কিন্তু মৃতদেহের আশেপাশে যেসব অভিনেতা-অভিনেত্রীর উপস্থিত ছিলেন তাদের মধ্যেই ছিলেন অভিনেতার ভাইয়ের ছেলে। আর এই ছেলেই হলেন প্রভাস।

প্রভাস কৃষ্ণাম রাজুর ভাইয়ের ছেলে। অন্যান্য কাছের মানুষদের সাথে প্রভাস ও উপস্থিত ছিলেন সেদিন। সেখান থেকেই কিছু ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। আর তাঁর সেখানেই অভিনেতাকে হাউমাউ করে কাঁদতে দেখা যায়। এতটাই তিনি ভেঙে পড়েছিলেন যে তাঁকে সামলানো দুষ্কর হয়ে ওঠে। শেষে মহেশ বাবু এবং চিরঞ্জীবী এসে প্রভাসকের সান্তনা দিয়ে সামাল দেন।

দক্ষিণী ইন্ডাস্ট্রির মধ্যে উপস্থিত ছিলেন আরো অনেকেই। মুরলী মোহন, জুনিয়র এনটিআর, মোহন বাবু, ত্রিভিক্রম এর মত সুপারস্টাররা ও উপস্থিত ছিলেন সেখানে। প্রসঙ্গত কৃষ্ণম রাজু দক্ষিণ ভারতের যথেষ্ট জনপ্রিয় একজন অভিনেতা। ৫ দশকের বেশি সময় ধরে ১৮০টির বেশি সিনেমা করেছেন তিনি। তাইতো তার জন্য শোক জ্ঞাপনে সম্পূর্ণ ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া।

১৯৯১ সালে কংগ্রেসের হাত ধরে রাজনীতিতে আসেন অভিনেতা। রাজনীতিতে যোগ দিয়ে যথেষ্ট সাফল্যের পরিচয় দিয়েছেন তিনি। পরবর্তীকাল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন এই অভিনেতা। সেখানেও সাফল্যের সঙ্গে জয়লাভ করেছেন তিনি। ৮৩ বছর বয়সে এসে গত রবিবার হাসপাতালে ইহলোক ত্যাগ করেন দক্ষিণী সিনেমার “রেবেল স্টার”।

Back to top button