বাংলা সিরিয়াল

এত বড়ো বলিউড সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! সাধারণ মানুষের মতো ফুচকা খেলেন অভিনেত্রী মৌনী রায়, সুপারস্টার দেবের সাথেও নাচলেন তিনি

জনপ্রিয় ধারাবাহিক নাগিনের কথা মোটামুটি কম- বেশি সকলেরই মনে আছে। জনপ্রিয় রিয়েলিটি শো এর নাগিনের মুখ্য চরিত্রে যিনি অভিনয় করেছেন তিনি মৌনী রায়। তবে সম্প্রতি মৌনী পা রেখেছেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। কিছুদিন আগেই যেমন ট্রেন্ডসের পুজো পোশাকের প্রচারের জন্য একটি টেলিভিশনের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল মৌনী রায়কে। সম্প্রতি আবার মৌনী রায়কে দেখা যাচ্ছে, বাংলা টেলিভিশনের ছোটপর্দায়।

বর্তমানে স্টার জলসার একটি জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’। এই সিজনে ইতিমধ্যে একাধিক চমক দেখানো হয়েছে। অনেক তারকা সেলিব্রিটিদের এই সিজনে মেন্টর হিসেবে দেখা গিয়েছে। টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ তৃনা সাহা, দীপান্বিতা রক্ষিত ও অভিষেক বসুকে এই সিজনে দেখা যাচ্ছে মেন্টর হিসেবে।

অন্যদিকে বিচারকের আসনে বসে আছেন রুক্মিণী মৈত্র, মনামী ঘোষ, দেব। এছাড়া দর্শকদের বিনোদিত করবার জন্য রয়েছেন অভিনেতা রোহান ভট্টাচার্য। এছাড়া নিত্যদিন বিশেষ বিশেষ অতিথি তো এখানে এসে হাজির হন‌ই। যেমন কিছুদিন আগেই এসেছিলেন বলিউড অভিনেতা সুনীল শেট্টি। সম্প্রতি আরও একবার একজন বলি তারকা অতিথি হিসেবে হাজির হচ্ছেন এই মঞ্চে।

তিনি হলেন নাগিন খ্যাত জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়। ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে খুব তাড়াতাড়ি দেখা যাবে বাঙালি এই অভিনেত্রীকে। কিছুদিন আগে স্টার জলসার একটি এডে তাকে দেখা গিয়েছিলো, কিন্তু এই প্রথমবার স্টার জলসায় কোন একটি অনুষ্ঠানে তাকে দেখা যাবে। তাই স্বাভাবিকভাবেই দর্শকরা উচ্ছ্বসিত হয়ে রয়েছেন বিশেষ এই পর্বটি দেখার জন্য।

মনামীও মৌনীর সাথে একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছেন। সেই সব ছবি দেখে দর্শকরা রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছেন।

Back to top button