টলিউড

মুম্বাই অভিনয় করবার জন্য ঘনিষ্ঠ দৃশ্যে রাজি হয়ে গেলেন মিমি চক্রবর্তী! ‘অভিনয়ের জন্য এতটা নীচে নামতে পারলেন? ছি ছি করছেন মিমির ফ্যানেরা!

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মিমি চক্রবর্তী। অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন সাংসদ। তাই অভিনেত্রী হিসেবে মানুষ যেমন তার প্রতি কৌতূহলী, ঠিক ততটাই কৌতূহলী তিনি মানুষ হিসেবে কেমন এটা জানার জন্য। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের কর্মজীবন সম্পর্কে কিছু কথা বলতে গিয়ে মুম্বাইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে কিছু কথা বলেন এবং সেই নিয়ে তিনি নিজেই trolling এর শিকার হন।

এখানকার কাজের সাথে মুম্বাইয়ের কাজের ফারাক করতে গিয়ে অভিনেত্রী বলেন যে,মুম্বাইয়ে কাজ করার পদ্ধতি খুবই ভালো। যেখানে বাংলায় দিনে ১৩ টা থেকে ১৪ টা শট নেওয়া হয় সেই জায়গায় মুম্বাইতে তিন থেকে চারটি শট একদিনে নেওয়া হয়ে থাকে।

এই সাক্ষাৎকারটি দেওয়ার কিছুদিন আগেই মুম্বাই থেকে ফিরেছিলেন তিনি। একটা প্রজেক্টে মুম্বাইতে কাজ করছিলেন। সেই সাক্ষাৎকারে নিজের রিলেশনশিপ স্ট্যাটাস সম্পর্কে অভিনেত্রী বলেন যে তিনি বর্তমানে পুরোপুরি সিঙ্গেল। তবে এখন কোন সম্পর্কে জড়ানোর চাইতে সোজা বিয়ে করতে চান তিনি।

নিজের কাজ সম্পর্কে বলতে গিয়ে এই সাক্ষাৎকারে আরো বলেন অভিনেত্রী, অভিনয়ের প্রয়োজনে যে কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হলে তিনি সেটাও নির্দ্বিধায় করবেন। এর কারণ হিসেবে অভিনেত্রী বলেন,“ কাজ করলে ১০০% দিয়ে কাজ করবো নয়তো করবো না। কাজ করবো না এমনটা নয়। কারণ এসেছি কাজ করতে। অভিনেতাদের যেই পাত্রে ঢেলে দেওয়া হবে সেই পাত্রের আকার নেবে”- স্বাভাবিক ভাবেই এই কথা নিয়ে ট্রোলিং শুরু হয়।

ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় প্রসঙ্গে কিছু মানুষ বলতে থাকেন যে, মুম্বাইতে গিয়ে কি টাকার জন্য নিজের সংস্কার ভুলে গেলো মিমি? কেউ আবার বলেন যে, অভিনয় করবার জন্য শেষমেষ ঘনিষ্ঠ দৃশ্য করতেও রাজি হয়ে গেলেন নিজেকে এতটা নিচে না নামালেই নয়?

Back to top button